Read In
Whatsapp

এই প্ল্যানের সঙ্গে মিলছে বোনাস প্রতিদিন Internet, গ্রাহকদের জন্য Bumper Offer নিয়ে হাজির VI

ভোডাফোন, জিও থেকে এয়ারটেল সমস্ত টেলিকম কোম্পানিগুলি একের পর এক অফার নিয়ে হাজির হচ্ছে‌। প্রতিযোগিতার বাজারে টিকে থাকতে প্রায়ই নতুন নতুন অফার ঘোষণা করা হচ্ছে প্রত‍্যেকে। আর এবার নতুন বছরের…

Published By: Debosmita Dhar | Published On:

ভোডাফোন, জিও থেকে এয়ারটেল সমস্ত টেলিকম কোম্পানিগুলি একের পর এক অফার নিয়ে হাজির হচ্ছে‌। প্রতিযোগিতার বাজারে টিকে থাকতে প্রায়ই নতুন নতুন অফার ঘোষণা করা হচ্ছে প্রত‍্যেকে। আর এবার নতুন বছরের মরশুমে এই পথেই হেঁটেছে Vi।

দেশের তৃতীয় বৃহত্তম টেলিফোন সার্ভিস প্রোভাইডার ভোডাফোন আইডিয়া ৫ জি তে এক দারুন প্ল্যান অফার করছে। বর্তমানে অধিকাংশ মানুষের কাছে ইন্টারনেটের প্রয়োজনীয়তা বেশি থাকে আর এই কথা মাথায় রেখেই এই টেলিকম সংস্থা লঞ্চ করেছে Data Booster App.

এমন অনেক ব্যবহারকারী আছেন যারা বিভিন্ন কাজের জন্য অতিরিক্ত ইন্টারনেট ব্যবহার করে থাকেন। ফলে তাদের দৈনন্দিন ডেটা শেষ হওয়ার আগেই ডেটা শেষ হয়ে যায়‌। ফলে কাজ করার মুহূর্তে নেট শেষ হওয়ার কারণে সমস্যায় পড়তে হয় অনেককেই।

আর এই ধরনের গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখেই বিভিন্ন ধরনের ডেটা ভাউচার অফার করে থাকে ভোডাফোন। যে ডেটা ভাউচারের কাজ হল ব্যবহারকারীদের বেস প্ল্যানের ডেটা বুস্ট করা। অর্থাৎ মূল প্ল্যানের ডেটা শেষ হয়ে যাওয়ার পর অতিরিক্ত ডেটা প্রদান করা।

Vodafone Idea Data Booster Pack

  • এর এমনই একটি ডেটা বুস্টার প্যাক হলো ১৮১ টাকার প্ল্যান।
  • Validity -30 দিন
  • এটি রিচার্জ করলে প্রত্যেকদিন ব্যবহারকারীরা অতিরিক্ত ১জিবি ডাটা উপভোগ করতে পারবেন।

বিশেষ দ্রষ্টব্য

এই রিচার্জ প্ল্যান এর মাধ্যমে সিমের ভ্যালিডিটি বাড়ানো সম্ভব না।

বোনাস অফার

এই মুহূর্তে গ্রাহকেরা এই প্ল্যান রিচার্জ করলে বোনাস ডেটা পেয়ে যেতে পারেন। তবে এর জন্য গ্রাহকদের Vi App থেকে রিচার্জ করতে হবে। Vi App এর মাধ্যমে রিচার্জ করলে প্রতিদিন অতিরিক্ত 0.5 GB Bonus Data পেয়ে যাবেন। অর্থাৎ এই প্ল্যানে মোট অতিরিক্ত 1.5 GB পেয়ে যাবেন।