Read In
Whatsapp

Jio Recharge Plan: রিচার্জ করবেন একজন, সুবিধা পাবেন বাড়ির অন্যান্য সদস্যরা! দুর্দান্ত প্ল্যান নিয়ে হাজির জিও

Jio Recharge Plan: একটা সময় ভারতের বাজারে সবথেকে কম খরচে রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছিল মুকেশ আম্বানির (Mukesh Ambani) টেলিকম সংস্থা জিও (Jio Recharge Plan)। আর তারপরেই বাজারে বেড়েছে কম্পিটিশন।…

Published By: Debosmita Dhar | Published On:

Jio Recharge Plan: একটা সময় ভারতের বাজারে সবথেকে কম খরচে রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছিল মুকেশ আম্বানির (Mukesh Ambani) টেলিকম সংস্থা জিও (Jio Recharge Plan)। আর তারপরেই বাজারে বেড়েছে কম্পিটিশন। জিওকে টেক্কা দিতে একের পর এক সস্তায় রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে এয়ারটেল, ভোডাফোন, বিএসএনএল এর মতো একগুচ্ছ টেলিকম সংস্থা। যদিও আজও সস্তার মোবাইল প্ল্যানের খোঁজ করলেই প্রথমেই নাম উঠে আসে জিওর।

বর্তমান সময়ে দাঁড়িয়ে কয়েক কোটি মানুষ ব্যবহার করেন জিও। আর তাই এবার গ্রাহকদের চাহিদা মতো নয়া রিচার্জ প্ল্যান নিয়ে হাজির এই টেলিকম সংস্থা। একটি বা দুটি নয়। এই রিচার্জ প্ল্যানে মিলবে একগুচ্ছ ওটিটি অ্যাপের সাবস্ক্রিপশন। তাও আবার সম্পূর্ণ বিনামূল্যে। রয়েছে আরও একগুচ্ছ সুবিধা। এক নজরে দেখে নেওয়া যাক Jio-র এই নয়া রিচার্জ প্ল্যানের খুঁটিনাটি।

Jio Recharge Plan

পরিবারের মাত্র একজন সদস্য রিচার্জ করলেই অন্যান্য সদস্যরা সুবিধা পাবেন এই রিচার্জ প্ল্যানের। আর এর জন্য প্রত্যেক মাসে খরচ করতে হবে মাত্র 699 টাকা। ভ্যালিডিটি পাওয়া যাবে 28 দিন পর্যন্ত। মিলবে আনলিমিটেড কলিং এর সুবিধা। প্রত্যেকদিন 100 টি করে এসএমএস পাঠানো যাবে একেবারে বিনামূল্যে। সঙ্গে 100 GB ডেটা ব্যবহার করতে পারবেন ব্যবহারকারীরা।

আরও পড়ুন: Jio: ফ্রি এর দিন এবার শেষ, প্রিমিয়াম সাবস্ক্রিপশন প্ল্যান নিয়ে হাজির মুকেশ আম্বানির টেলিকম সংস্থা

এই প্ল্যানের ক্ষেত্রে তিনটি ফ্যামিলি সিমের জন্য প্রত্যেক জনকে খরচ করতে হবে বাড়তি 99 টাকা। আর তার পরিবর্তে প্রত্যেক মাসে পাওয়া যাবে 5GB করে ইন্টারনেট পরিষেবা। এছাড়াও নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও, জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউড এর ফ্রি সাবস্ক্রিপশন পেয়ে যাবেন আমজনতা। পাওয়া যাবে আনলিমিটেড 5G ডেটার সুবিধার। তবে এটি কিন্তু পোস্টপেড নয় বরং প্রিপেইড প্ল্যান।