Read In
Whatsapp

JIO ধামাকা! নতুন প্ল্যান লঞ্চ করলো জিও, ফ্রিতে পাবেন Sony LIV ও Zee5 এর সাবস্ক্রিপশন

Jio New Recharge Plan: ভারতের অন্যতম বড় টেলিকম অপারেটর Reliance Jio। সংস্থাটি ২০১৬ সালে ব্যবসা শুরু করেছিল আর সেই সময় থেকে বিনামূল্যে ডেটা দিয়ে এক ধাক্কায় গ্রাহক ধরে নিয়েছিল। বর্তমানে…

Published By: Debosmita Dhar | Published On:

Jio New Recharge Plan: ভারতের অন্যতম বড় টেলিকম অপারেটর Reliance Jio। সংস্থাটি ২০১৬ সালে ব্যবসা শুরু করেছিল আর সেই সময় থেকে বিনামূল্যে ডেটা দিয়ে এক ধাক্কায় গ্রাহক ধরে নিয়েছিল। বর্তমানে জিওর ব্যবহারকারী সংখ্যা প্রচুর। আর নিজেদের গ্রাহকদের জন্য মাঝেমধ্যেই দারুন দারুন সস্তায় রিচার্জ প্লানে এই সংস্থা।

সাম্প্রতিক গ্রাহকদের জন্য আরো এক দারুন রিচার্জ প্ল্যান এনেছে রিলায়েন্স জিও। সস্তার না হলেও এই দুর্দান্ত রিচার্জ প্লানে দীর্ঘ ভ্যালিডিটি যেমন পাবেন তেমন মিলবে প্রচুর ডেটা, আরো অনেক সুবিধা। চলুন এই রিচার্জ প্ল্যান সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক-

Reliance Jio 909 Prepaid Recharge Plan-

রিলায়েন্স জিও 909 টাকায় একটি নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে যা 5G ডেটা সহ আসে। এছাড়াও বিভিন্ন ওটিটি অ্যাপগুলি সাবস্ক্রিপশন পেয়ে যাবেন এর সাথে।

  • Validity- 84 Days
  • Data- 2GB/DAY

অর্থাৎ আপনাকে 84 দিনের জন্য এখানে প্রতিদিন সর্বোচ্চ 2 জিবি করে ডেটা দেওয়া হবে।

SMS-Daily SMS 100

দৈনিক ১০০টি করে ফ্রি এসএমএস এর সুবিধা পাবেন গ্রাহকরা।

অন্যান্য সুবিধা- এই প্ল্যানে আপনাকে Sony LIV, Zee 5, Jio TV এর বিনামূল্যে subscription দেওয়া হবে। থাকবে Jio Cinema ও Jio Cloud এর অ্যাক্সেস।

5G Recharge Plan শীঘ্রই লঞ্চ হতে চলেছে-
উল্লেখ্য এক বছর আগে JIO তাদের ফাইভ-জি নেটওয়ার্ক চালু করেছে। বর্তমানের জিও এবং এয়ারটেল উভয়ই বিনামূল্যে 5G DATA অফার করে। তবে এর জন্য সর্বনিম্ন 249 টাকা রিচার্জ করতে হবে। রিপোর্ট অনুযায়ী জিও শীঘ্রই 5G রিচার্জ প্ল্যান লঞ্চ করতে পারে।