Read In
Whatsapp

Jio: একবার রিচার্জ করেই সারাবছর থাকা যাবে নিশ্চিন্তে! ফের নয়া ধামাকা নিয়ে হাজির জিও

Jio: একটা সময় ভারতের বাজারে সবথেকে কম খরচে রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছিল মুকেশ আম্বানির (Mukesh Ambani) টেলিকম সংস্থা জিও (Jio)। আর তারপরেই বাজারে বেড়েছে কম্পিটিশন। জিওকে টেক্কা দিতে একের…

Published By: Debosmita Dhar | Published On:

Jio: একটা সময় ভারতের বাজারে সবথেকে কম খরচে রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছিল মুকেশ আম্বানির (Mukesh Ambani) টেলিকম সংস্থা জিও (Jio)। আর তারপরেই বাজারে বেড়েছে কম্পিটিশন। জিওকে টেক্কা দিতে একের পর এক সস্তায় রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে এয়ারটেল, ভোডাফোন, বিএসএনএল এর মতো একগুচ্ছ টেলিকম সংস্থা। যদিও আজও সস্তার মোবাইল প্ল্যানের খোঁজ করলেই প্রথমেই নাম উঠে আসে জিওর।

বর্তমান সময়ে দাঁড়িয়ে কয়েক কোটি মানুষ ব্যবহার করেন জিও। আর তাই এবার গ্রাহকদের চাহিদা মতো নয়া রিচার্জ প্ল্যান নিয়ে হাজির এই টেলিকম সংস্থা। একটি বা দুটি নয়। এই রিচার্জ প্ল্যানে মিলবে মোট 14 টি ওটিটি অ্যাপের সাবস্ক্রিপশন। তাও আবার সম্পূর্ণ বিনামূল্যে। রয়েছে আরও একগুচ্ছ সুবিধা। এক নজরে দেখে নেওয়া যাক Jio-র এই নয়া রিচার্জ প্ল্যানের খুঁটিনাটি।

Jio Recharge Plan

জিওর এই রিচার্জ প্ল্যানের দাম 4,498 টাকা। এতে পাওয়া যাবে সমস্ত রকম বেসিক সুবিধা। প্রত্যেকদিন 2GB ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। সঙ্গে পেয়ে যাবেন আনলিমিটেড ভয়েস কল এবং দৈনিক 100 টি করে SMS এর সুবিধা। এই প্ল্যানের ভ্যালিডিটি 365 দিন। অর্থাৎ একবার রিচার্জ করলেই বছরভর থাকা যাবে টেনশন ফ্রি।

আরও পড়ুন: Recharge Plan: একবার রিচার্জ করলেই চলবে সারা বছর! জানতেন?

এখানেই কিন্তু শেষ নয়। এই রিচার্জ প্ল্যানে মিলবে Disney+Hotstar, SonyLiv, SunNXT, Zee 5, JioCinema Premium, Prime Video, Hoichoi- এর মতো প্রায় 14 টি OTT Platform-এর ফ্রি সাবস্ক্রিপশন। এছাড়াও জিওটিভি প্রিমিয়াম এবং জিও ক্লাউডের পরিষেবা পাওয়া যাবে। মিলবে জিও কাস্টমার সাপোর্ট। সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হলো, অন্যান্য রিচার্জ প্ল্যানের মতোই এই প্ল্যানেও মিলবে আনলিমিটেড 5G ওয়েলকাম অফার।