Read In
Whatsapp

শীঘ্রই মার্কেটে আসতে চলেছে Honor 100, জানুন দাম থেকে ফিচারস সবকিছু

মোবাইলের বাজারে নিজেদের সেরা প্রোডাক্ট নিয়ে হাজির হচ্ছে প্রায় সমস্ত মোবাইল প্রস্তুতকারক সংস্থাই। আর এবার সেখান থেকে বাদ গেলোনা Honor। Honor অর্থাৎ জনপ্রিয় চাইনিজ ব্র্যান্ড আরো একবার স্মার্টফোনের বাজারে প্রবেশ…

Published By: Debosmita Dhar | Published On:

মোবাইলের বাজারে নিজেদের সেরা প্রোডাক্ট নিয়ে হাজির হচ্ছে প্রায় সমস্ত মোবাইল প্রস্তুতকারক সংস্থাই। আর এবার সেখান থেকে বাদ গেলোনা HonorHonor অর্থাৎ জনপ্রিয় চাইনিজ ব্র্যান্ড আরো একবার স্মার্টফোনের বাজারে প্রবেশ করতে চলেছে বলেই খবর।

শোনা যাচ্ছে Honor স্মার্টফোনপ্রেমীদের অপেক্ষার প্রহর শীঘ্রই শেষ হতে চলেছে। বহু প্রত্যাশিত Honor 100 সিরিজটি 23 নভেম্বর লঞ্চের জন্য প্রস্তুত হচ্ছে। এই চীনা স্মার্টফোন নির্মাতার লাইনআপে Honor 100Honor 100 Pro রয়েছে। এই Honor স্মার্টফোন লাইনআপের স্পেসিফিকেশন ও দামের বিষয় নিয়ে চারিপাশে বিভিন্ন তথ্য সামনে এসেছে। চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত-

  • স্পেসিফিকেশন – একটি প্রতিবেদন অনুসারে Honor 100 OIS এবং একটি স্বতন্ত্র ক্যামেরা সহ 50 এমপি প্রাইমারি ক্যামেরা নিয়ে আসতে পারে‌। উন্নত পারফরমেন্সের জন্য দেওয়া হতে পারে Snapdragon 8Gen 2 Chipset। এছাড়া কথা বললে এটি 1.5k রেজোলিউশনের সাথে একটি OLED Display সহ আসবে বলেই আশা। এর লাইনআপে আসা দুটি মডেলেই 100w Fast Charging সহ 5000 mAh Battery প্যাক অফার করা হবে।
  • ডিজাইন – Honor 100Honor 100 Pro উভয়েই সরু বেজেলস লক্ষ্য করা যাবে। প্রো ভেরিয়েন্টটি পিল আকৃতির পাঞ্চ হোল কাট আউটে ডুয়াল ক্যামেরা সেটআপ দেখায়।
  • দাম – Honor 100 Series এর দাম 39,990 টাকা থেকে শুরু হবে বলেই অনুমান। যদিও এই বিষয়ে এখনও সেভাবে কোন তথ্য পাওয়া যায়নি। এই সম্পর্কিত আরো বিস্তারিত জানার জন্য আপনাকে অফিসিয়াল লঞ্চের জন্য অপেক্ষা করতে হবে।