Read In
Whatsapp

Realme Mobiles : ‘Narzo N53’ থেকে ‘Narzo 60 X’, 20,000 বাজেট থাকলেই পাবেন ‘Realme’র এই 5টি স্মার্টফোন

স্মার্ট ফোন কেনার সময় সবার আগে যে বিষয় চোখে পড়ে তা হল ডিজাইন আর এর সাথে সাথেই আসে ক্যামেরা কোয়ালিটি ও পারফরম্যান্স। আর এই সবকটিকে ব্যালেন্সের সাথে বজায় রেখেছে রিয়েলমি।…

Published By: Debosmita Dhar | Published On:

স্মার্ট ফোন কেনার সময় সবার আগে যে বিষয় চোখে পড়ে তা হল ডিজাইন আর এর সাথে সাথেই আসে ক্যামেরা কোয়ালিটি ও পারফরম্যান্স। আর এই সবকটিকে ব্যালেন্সের সাথে বজায় রেখেছে রিয়েলমি। তাই এই মুহূর্তে দাঁড়িয়ে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই কোম্পানির স্মার্টফোন। তাই আজকে রইল রিয়েলমির ২০ হাজারের মধ্যে কিছু সেরা ফোনের সম্ভার-

Realme Narzo N53 : 
8gb ram + 128gb rom
33w supervooc চাজিং সাপোর্ট যুক্ত এই ফোনে রয়েছে 5000mAh battery. রয়েছে 50mp primary camera. দাম-১৩,৯৯৯ টাকা।

Realme Narzo N60 5g : 
90Hz সুপার Amoled Display যুক্ত এই ফোনে রয়েছে 64mp ক্যামেরা। এই ফোনটি মসৃণ ভিজ্যুয়াল অভিজ্ঞতা প্রদান করে। দাম-১৯,৯৯৯ টাকা।

Realme Narzo 60x 5G : 
33w supervooc চাজিং সাপোর্ট যুক্ত এই ফোনে রয়েছে 5000mAh battery. এই স্মার্টফোনটিতে ৩০ মিনিটের মধ্যে ৫০ শতাংশ চার্জ হয়। ক্যামেরার প্রসঙ্গে বললে এতে রয়েছে ৫০ এমপি AI প্রাইমারি ক্যামেরা। এটিতে রয়েছে fast refresh rate যা দারুন অভিজ্ঞতা দেয়। এই ডিভাইসটি ২tb পর্যন্ত বাহ্যিক মেমরি সমর্থন করে। দাম-১৫,৯৯৯ টাকা।

Realme Narzo N55 : 
এই ফোনেও রয়েছে 33w supervooc চাজিং সাপোর্ট যা মাত্র ২৯ মিনিটের মধ্যে ফোনকে অর্ধেক চার্জ করে দেয়। ক্যামেরার প্রসঙ্গে বলতে গেলে এতে রয়েছে 64 এমপি AI প্রাইমারি ক্যামেরা। এই ফোনের ক্যামেরাটি কম আলোতেও দারুন শট ক্যাপচার করতে সক্ষম। দাম-১৪,৯৯৯ টাকা।

Realme 11x 5g : 
6100+ প্রসেসর যুক্ত এই ফোনে দেওয়া হয়েছে 8gb ram 128gb storage এবং এতে রয়েছে ৬.৭২ ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে। ক্যামেরার প্রসঙ্গে বলতে এতে রয়েছে 64 এমপি প্রাইমারি ক্যামেরা ও 8 এমপি ফ্রন্ট ক্যামেরা। ফোনটি 5000 mAh battery সহ আসে। দাম-১৮,৯৯৯ টাকা।