Read In
Whatsapp

Xiaomi 14 Ultra: 5180 mAh এর ব্যাটারি ও Sony LYT900 ক্যামেরার সাথে মার্কেট কাঁপাতে আসছে এই ফোন! লঞ্চ কবে?

Xiaomi 14 Ultra: মাল্টি টাচিং গেমিং এর দারুন পারফরমেন্স, বাহুবলী ব্যাটারি; সবমিলিয়ে গ্রাহকদের ধামাকাদার উপহার দিতে চলেছে Xiaomi। Xiaomi 13 Ultra এর পর কোম্পানির পরবর্তী বাজি Xiaomi 14 Ultra। এই…

Published By: Debosmita Dhar | Published On:

Xiaomi 14 Ultra: মাল্টি টাচিং গেমিং এর দারুন পারফরমেন্স, বাহুবলী ব্যাটারি; সবমিলিয়ে গ্রাহকদের ধামাকাদার উপহার দিতে চলেছে Xiaomi। Xiaomi 13 Ultra এর পর কোম্পানির পরবর্তী বাজি Xiaomi 14 Ultra। এই নতুন সিরিজে থাকছে বেশ কিছু চমক।

বর্তমান Xiaomi 14 Ultra কে নিয়ে চর্চা তুঙ্গে।
এখনো আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা না হলেও এক চীনা টিপসটারের তরফ থেকে ফোনটির ক্যামেরা চিপসেট ইত্যাদি সম্পর্কে তথ্য সামনে এসেছে। কোয়াড রিয়ার ক্যামেরা, 5180mAh ব্যাটারী প্যাক সহ আরো প্রচুর ফিচার্স নিয়ে আসছে এই ফোনটি। চলুন এই সম্পর্কিত বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক-

Xiaomi 14 Ultra Specification:

Display-

  • 2k রেজোলিউশন ও 6.7 inch AMOLED DISPLAY সহ আসতে চলা এই ফোনের রিফ্রেশ রেট হবে 120Hz. এতে কার্ভড ডিসপ্লের দেখা মিলতে পারে।

Camera-

  • চারটি 50MP এর ক্যামেরা সমন্বয়ে আসা এই ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা ইউনিট রয়েছে। ক্যামেরা ইউনিটটি একটি নতুন আর্কিটেকচারের সাথে ডুয়াল টেলিফটো লেন্স প্যাক করার কথা বলা হয়েছে।

Processor-

  • ফোনটি Snapdragon 8gen 3 SoC তে চলবে বলেই খবর মিলেছে।

Battery-

  • 90W চার্জিং সমর্থনযুক্ত ও 50W ওয়্যারলেস চার্জিং সমর্থনযুক্ত প্রায় 5180mAh ব্যাটারি অফার করে ফোনটি।

সম্ভাব্য লঞ্চের তারিখ-

  • Xiaomi 14 Ultra আগামী বছরে মার্চ মাসে আসবে বলেই আশা করা হচ্ছে। এর দাম 71600 টাকার আশেপাশে হতে পারে বলেই ধারণা করা হচ্ছে। উল্লেখ্য Xiaomi 14 Ultra, Xiaomi 14, Xiaomi 14 Pro ইতিমধ্যে অক্টোবরের বাজারে উন্মোচিত হয়েছে।