Read In
Whatsapp

Recharge Plan: আর লাগবে না কাড়ি কাড়ি টাকা, এই রিচার্জেই মিলবে একগুচ্ছ সুবিধা

Recharge Plan: জিও, এয়ারটেলের দেখানো পথেই এবার হাঁটলো Vodafone Idea। একেবারে সস্তায় রিচার্জ প্ল্যান (Recharge Plan) নিয়ে হাজির এই টেলিকম সংস্থা। মিলবে একগুচ্ছ সুবিধা। ইতিমধ্যেই নয়া এই রিচার্জ প্ল্যান টেলিকম…

Published By: Debosmita Dhar | Published On:

Recharge Plan: জিও, এয়ারটেলের দেখানো পথেই এবার হাঁটলো Vodafone Idea। একেবারে সস্তায় রিচার্জ প্ল্যান (Recharge Plan) নিয়ে হাজির এই টেলিকম সংস্থা। মিলবে একগুচ্ছ সুবিধা। ইতিমধ্যেই নয়া এই রিচার্জ প্ল্যান টেলিকম অপারেটরের মোবাইল অ্যাপে তালিকাভুক্ত করা হয়েছে। গ্রাহকদের সুবিধা দিতেই আনা হয়েছে এমন প্ল্যান। যদিও এতে আনলিমিটেড ভয়েস কলিং কিংবা এসএমএস এর সুবিধা পাবেন না আমজনতা।

আজকাল আর সিনেমা হলে গিয়ে সিনেমা দেখেন না তরুণ প্রজন্ম। বরং স্মার্টফোন কিংবা ল্যাপটপ ব্যবহার করে বাড়িতে বসেই ওটিটি প্ল্যাটফর্মেই দেখে নিচ্ছেন সিনেমা। সাধারণের এই চাহিদার কথা মাথায় রেখে ইতিমধ্যে একগুচ্ছ প্ল্যান নিয়ে হাজির হয়েছে জিও এবং এয়ারটেল। আর এবার সেই পথেই হাঁটল Vodafone Idea বা Vi। খরচ করতে হবে মাত্র 202 টাকা। আর এই রিচার্জেই মিলবে জনপ্রিয় একগুচ্ছ ওটিটি অ্যাপের সাবস্ক্রিপশন।

আরও পড়ুন: Cyber Security: প্রতারণা ঠেকাতে নয়া উদ্যোগ গুগলের! এলো একগুচ্ছ পরিবর্তন

Vi Recharge Plan Benefits

  • নয়া এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবেন 30 দিনের জন্য ভিআই মুভিস এবং টিভি প্রো অ্যাপের সাবস্ক্রিপশন। এছাড়াও মোট 13 টি OTT Platform-এর সাবস্ক্রিপশন পাওয়া যাবে একেবারে বিনামূল্যে।
  • Disney+Hotstar, SonyLiv, SunNXT, Yupp TV, Shemaroo Me, Hungama এবং Discovery ইত্যাদি স্ট্রিমিং প্ল্যাটফর্ম গুলি থাকছে এই রিচার্জ প্ল্যানে।
  • এই রিচার্জ প্ল্যানে নেই কোনো সার্ভিস ভ্যালিডিটি। আর তাই অতি অবশ্যই গ্রাহকদের একটি বেশ প্ল্যান রিচার্জ থাকা আবশ্যক। সেই বেশ প্ল্যানের মেয়াদ ফুরিয়ে গেলে এই প্ল্যানের বৈধতা হয়ে যাবে শেষ। পুনরায় সুবিধা পেতে হবে অবশ্যই রিচার্জ করতে হবে একটি বেশ প্ল্যান।