Read In
Whatsapp

Vi Recharge Plan: এক রিচার্জেই একগুচ্ছ সুবিধা, দুর্দান্ত প্ল্যান নিয়ে হাজির Vi

Vi Recharge Plan: ভারতের বাজারে যে কয়েকটি জনপ্রিয় টেলিকম সংস্থা রয়েছে তাদের মধ্যে অন্যতম Vodafone Idea অর্থাৎ Vi। সাধারণ মানুষের কথা চিন্তা করে ইতিমধ্যেই প্রত্যেকটি রিচার্জ প্ল্যানে একগুচ্ছ সুবিধা দিচ্ছে…

Published By: Debosmita Dhar | Published On:

Vi Recharge Plan: ভারতের বাজারে যে কয়েকটি জনপ্রিয় টেলিকম সংস্থা রয়েছে তাদের মধ্যে অন্যতম Vodafone Idea অর্থাৎ Vi। সাধারণ মানুষের কথা চিন্তা করে ইতিমধ্যেই প্রত্যেকটি রিচার্জ প্ল্যানে একগুচ্ছ সুবিধা দিচ্ছে এই টেলিকম সংস্থা। আর এবার এল দুর্দান্ত অফার। এক রিচার্জেই মিলবে একগুচ্ছ পরিষেবা। কানেকশন এবং বিনোদন উভয় প্রদান করবে এই রিচার্জ প্ল্যান।

প্রত্যেক মাসে রিচার্জ করার ঝামেলা এখন অতীত। খুব সহজেই সারা বছরের অর্থাৎ 365 দিনের রিচার্জ এবার করা যাবে একবারেই। গ্রাহকদের জন্য দুর্দান্ত প্ল্যান নিয়ে হাজির হয়েছে Vi। যদিও বর্তমানে বাজার কাঁপাচ্ছে মুকেশ আম্বানি টেলিকম সংস্থা জিও। রয়েছে Airtel। কিন্তু তারপরেও Vi এর গ্রাহক সংখ্যা কিন্তু মোটেই কম নয়। দীর্ঘদিন ধরে এই টেলিকম সংস্থা দাবি করে আসছে, তারাই একমাত্র গ্রাহকদের সবথেকে বেশি সুবিধা দিতে সক্ষম।

Vi New Recharge Plan

এবার থেকে কেবলমাত্র একটি রিচার্জ প্ল্যানেই মিলবে অ্যামাজন প্রাইমে ভিডিও দেখার সুযোগ। সঙ্গে প্রায় 13 টি ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন। সেই তালিকায় রয়েছে Disney+Hotstar, Zee 5, SonyLiv, SunNXT সহ কমবেশি সকল জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম গুলি। আসলে আজকাল এই প্ল্যাটফর্ম গুলির প্রতি যথেষ্ট আকর্ষণ বেড়েছে আমজনতার। আর সে কারণেই এমন উদ্যোগ Vi এর।

আরও পড়ুন: Samsung Galaxy Z Flip 6: অপেক্ষার আর মাত্র কয়েকটা দিন, নতুন বছরেই দুর্দান্ত ফোন নিয়ে আসছে স্যামসাং

এই রিচার্জ প্ল্যান নিতে হলে আমজনতাকে খরচ করতে 3,999 টাকা। মিলবে আনলিমিটেড ভয়েস কলিং, প্রত্যেকদিন 100 টি করে ফ্রি এসএমএস, প্রত্যেকদিন 2 GB ডেটা। 365 দিনের জন্য এই সুবিধা পাবেন গ্রাহকরা। এছাড়াও থাকছে বিঞ্জ অল নাইট এবং উইকেন্ড ডেটা রোলওভার সহ ডেটা ডিলাইটসের মতো সুবিধা গুলি।