Read In
Whatsapp

Tecno SPARK GO: iPhone-র মতো ফিচার্স পাবেন এই ফোনে, 7,000 এর কমে লঞ্চ হলো ধাসু স্মার্টফোন

Tecno SPARK GO 2024: প্রযুক্তির জগতে নতুন জোয়ার এনেছে Tecno‌। সাধারণভাবে মধ্যবিত্ত পকেটের মধ্যে মিড রেঞ্জের ফোনের জন্য জনপ্রিয়তা পেয়েছে এই ব্র্যান্ডটি। তবে বছর শেষে দারুন চমক দিচ্ছে এই সংস্থা।…

Published By: Debosmita Dhar | Published On:

Tecno SPARK GO 2024: প্রযুক্তির জগতে নতুন জোয়ার এনেছে Tecno‌। সাধারণভাবে মধ্যবিত্ত পকেটের মধ্যে মিড রেঞ্জের ফোনের জন্য জনপ্রিয়তা পেয়েছে এই ব্র্যান্ডটি। তবে বছর শেষে দারুন চমক দিচ্ছে এই সংস্থা। সম্প্রতি Tecno এনেছে একেবারে সস্তার স্মার্টফোন তবে দাম মিনিমাম হলেও বৈশিষ্ট্য কোনো খামতি থাকছে না। এই দামেও গ্রাহকরা পেয়ে যাবেন আইফোনের মতোন ডায়নামিক্ক পোর্ট ফিচার। চলুন ফোনটি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক-

এর আগে Tecno pop8 নামে একটি এন্ট্রি লেভেলের স্মার্টফোন নিয়ে এসেছিল সংস্থাটি। আর এবার যে ফোনটি লঞ্চ হয়েছে তার নাম Tecno Spark Go 2024। বেশ কয়েক মাস ধরে চর্চায় ছিল এই ফোন আর এবার সামনে এলো এর দাম। ফোনটি ভারতে কোম্পানির সবথেকে সস্তা স্পার্ক সিরিজের অধীনে 6,699 টাকায় লঞ্চ করা হয়েছে।

শুরু হবে সেল-

  • জানা যাচ্ছে 7th December থেকে এই ফোনের সেল শুরু হবে। অ্যামাজন ও রিটেইল স্টোরে ফোনটি 6699 টাকায় সেল করা হবে। ইতিমধ্যে অ্যামাজনে এর টিজার আউট করে দেওয়া হয়েছে।

Specification

Display-

  • Tecno Spark Go 2024 ফোনে 6.56 inch Dot in ডিসপ্লে পাওয়া যাবে যা 90Hz Refresh Rate অফার করবে।

Storage-

  • এই ফোনে 3GB RAM+64 GB INTERNAL STORAGE পাওয়া যাবে। সাথে মিলবে 3GB virtual Ram.

Processor-

  • উন্নত পারফরম্যান্সের জন্য এই ফোনটিতে দেওয়া হয়েছে UniSoC T606 অক্টাকোর প্রসেসর।

Battery-

  • পাওয়ার ব্যাকআপের জন্য 5000mAh ব্যাটারি যোগ করা হয়েছে।

Camera-

  • ক্যামেরার প্রসঙ্গে বললে এতে দেওয়া হয়েছে 13MP প্রাইমারি ক্যামেরা, 8MP সেলফি ক্যামেরা সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ।