Read In
Whatsapp

শীঘ্রই লঞ্চ হতে চলেছে Redmi Note 13 Pro+, 200MP ক্যামেরার সাথে পাবেন 512GB স্টোরেজ! দেখুন বাকি ফিচার্স‌‌‌

ভারতের সব সময়ই রেডমি নোট সিরিজের চাহিদা থাকে এবং এবারেও তার ব্যাতিক্রম নয়। ইতিমধ্যে Xiaomi এর সাব ব্র্যান্ড Redmi সম্প্রতি চীনে লঞ্চ করেছে Redmi Note 13 5G সিরিজ। অপরদিকে ভারতে…

Published By: Debosmita Dhar | Published On:

ভারতের সব সময়ই রেডমি নোট সিরিজের চাহিদা থাকে এবং এবারেও তার ব্যাতিক্রম নয়। ইতিমধ্যে Xiaomi এর সাব ব্র্যান্ড Redmi সম্প্রতি চীনে লঞ্চ করেছে Redmi Note 13 5G সিরিজ। অপরদিকে ভারতে লঞ্চ হয়েছে সংস্থার নতুন স্মার্টফোন Redmi 13C। সম্প্রতি খবর মিলেছে এই ফোন লঞ্চের সাথে সাথে কোম্পানির Redmi Note 13 Series টিজ করেছে‌‌। ইতিমধ্যে চীনে এই সিরিজ চালু হয়েছে এবার বিশ্ব ও ভারতে আত্মপ্রকাশ ঘটবে Redmi Note 13 pro+ এর।

বিভিন্ন রিপোর্ট থেকে জানা যাচ্ছে আগামী বছরের শুরুতে ভারতে এই ফোন লঞ্চ করতে পারে ব্র্যান্ডটি। আগামী বছরের শুরু অর্থাৎ জানুয়ারিতে ফোনটি বাজারে পা রাখবে বলে আশা করা হচ্ছে।

Specification:

Display –

  • এই ফোনে থাকবে একটি 6.67inch AMOLED DISPLAY যা 120Hz রিফ্রেশ রেট অফার করে। স্ক্রিন সুরক্ষার জন্য ফোনে পেয়ে যাবেন কর্নিং গোরিলা গ্লাস।

Processor –

  • Redmi Note 13 Pro+ তে রয়েছে Mediatek Dimensity 7200 ultra প্রসেসর।

Storage-

  • 16GB RAM ও 512GB Storage পেয়ে যাবেন ফোনটিতে।

Camera-

  • ফোনটির মূল আকর্ষণ এর ক্যামেরা। স্মার্টফোনটিতে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ যার প্রধান লেন্স 200 MP. এছাড়াও মিলবে 8MP আল্ট্রা ওয়াইড লেন্স, 2MP ম্যাক্রো লেন্স। আর সেলফির জন্য দেওয়া হয়েছে 16MP এর একটি ক্যামেরা।

Battery-

  • একটি শক্তিশালী 5000mAh ব্যাটারি ব্যাকআপ নিয়ে আসবে ফোনটি। যা 120W Fast Charging সাপোর্ট করবে।

উল্লেখ্য এটি Android 13 এর ওপর ভিত্তি করে MIUI 14-এ কাজ করে।