Read In
Whatsapp

5,499 টাকায় পেয়ে যাবেন Redmi-র এই ধাসু ফোন, তুখোড় ক্যামেরার সাথে থাকছে 5000 mAh ব্যাটারি

বিশ্বের দ্বিতীয় বৃহত্তম স্মার্টফোন বাজার ভারত আর এ দেশের সবথেকে বেশি বিক্রি হয় বাজেট সেগমেন্টের স্মার্টফোনগুলি। অধিকাংশ মানুষেরই চাহিদা থাকে সাধারণ দামের ফোনের সাথে প্রয়োজনীয় কিছু ফিচারস। বর্তমানে যারা এই…

Published By: Debosmita Dhar | Published On:

বিশ্বের দ্বিতীয় বৃহত্তম স্মার্টফোন বাজার ভারত আর এ দেশের সবথেকে বেশি বিক্রি হয় বাজেট সেগমেন্টের স্মার্টফোনগুলি। অধিকাংশ মানুষেরই চাহিদা থাকে সাধারণ দামের ফোনের সাথে প্রয়োজনীয় কিছু ফিচারস। বর্তমানে যারা এই ধরনের ফোনের খোঁজ করছে তাহলে তাদের জন্য দারুন খবর। নতুন বছর নতুন ফোনের সাথে সেলিব্রেট করুন তাও আবার একদম কম দামে।

Redmi কয়েক মাস আগে ভারতে একটি কম বাজেটের স্মার্টফোন Redmi A2 লঞ্চ করেছিল। 2GB RAM ও 32GB স্টোরেজের সাথে আসা এই ফোনটির মূল্য রাখা হয়েছিল 5999 টাকা। কিন্তু নতুন বছর শুরু হওয়ার আগেই ভক্তদের বড় উপহার দিচ্ছে সংস্থাটি। বর্তমানে এর 2GB RAM ও 64GB স্টোরেজ ভ্যারিয়েন্ট এখন কেনা যাবে মাত্র 5499 টাকায়।

Offer:

কোনরকম শর্ত ছাড়া এর উপর অফার দেওয়া হয়েছে অর্থাৎ এর জন্য কোন ব্যাঙ্ক কার্ড বা এক্সচেঞ্জ ভ্যালুর ওপর নির্ভর করতে হবে না। এটি কোম্পানির ওয়েবসাইটের পাশাপাশি অন্যান্য ই-কমার্স সাইট যেমন Flipkart ও Amazon -এ অফারে কেনা যাবে। এই মুহূর্তে এর 2GB RAM ও 64GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম 5499 টাকা আর 4GB RAM ও 64GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম 6799 টাকা।

Redmi A2: Specification

Display-

  • 6.52 inch HD+ Display সহ আসে ফোনটি।

Processor-

ফোনটি Mediatek Helio G36 অক্টাকোর processor দ্বারা চালিত।

Camera-

  • এটি 8MP dual ক্যামেরা ও 5MP front ক্যামেরা সহ আসে।

Battery-

10W চার্জার সহ 5000 mAh battery দ্বারা সমর্থিত ফোনটি।