Read In
Whatsapp

শীঘ্রই লঞ্চ করবে Realme 12 Pro Plus, দাম কত হতে পারে? সঙ্গে দেখুন কি কি ফিচার্স থাকবে

সদ্যই realme তাদের বহু প্রতীক্ষিত ফ্ল্যাগশিপ Realme GT5 pro লঞ্চ করেছে। তবে এবার খবর মিলছে কোম্পানি Realme 12 সিরিজের লঞ্চের ওপর মনোনিবেশ করেছে। আনুষ্ঠানিকভাবে এই সিরিজ সম্পর্কে কোনরকম তথ্য না…

Published By: Debosmita Dhar | Published On:

সদ্যই realme তাদের বহু প্রতীক্ষিত ফ্ল্যাগশিপ Realme GT5 pro লঞ্চ করেছে। তবে এবার খবর মিলছে কোম্পানি Realme 12 সিরিজের লঞ্চের ওপর মনোনিবেশ করেছে। আনুষ্ঠানিকভাবে এই সিরিজ সম্পর্কে কোনরকম তথ্য না প্রকাশিত হলেও ইতিমধ্যে Realme 12 Pro ও 12 Pro+ ভারতে BIS, TDRA সাইটে দেখা গেছে।

আর এখান থেকেই ধারণা করা হচ্ছে Realme 12 Pro ও Realme 12 Pro+ খুব শীঘ্রই বাজারে প্রবেশ করতে চলেছে।

Specification (সম্ভাব্য):

আনুষ্ঠানিকভাবে কোন তথ্য প্রকাশ না করা হলেও চীনা টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন থেকে ফাঁস হওয়া রিপোর্ট অনুযায়ী Realme 12 series Snapdragon 7 Gen 3 SoC তে চলবে। এছাড়াও জানা যাচ্ছে- Realme 12 Pro+ 64MP OmniVision OV65B পেরিস্কোপ টেলিফটো ক্যামেরার সাথে আসবে‌। আর এটি Sony IMX709 Sensor পাবে।

দামের প্রসঙ্গে বললে এটি প্রায় CNY 2000 অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় 23,000 মূল্যের মিড রেঞ্জের স্মার্টফোন সেগমেন্টে আত্মপ্রকাশ করবে।

Mysmartprice এর একটি রিপোর্ট অনুসারে এই দুটি মডেল Realme 12 pro ও Realme 12 Pro+ RMX3842 ও RMX3840 সহ TDRA ওয়েবসাইটে এনলিস্টেট হয়েছে। যা হ্যান্ডসেটে 5জি সংযোগ নিশ্চিত করছে। আশা করা হচ্ছে খুব শীঘ্রই এই সম্পর্কিত আরো বিস্তারিত তথ্য সামনে আসবে।

প্রসঙ্গত Realme 11 সিরিজের সাথে Realme 11, Realme 11 Pro, Realme 11 Pro+ মে মাসে চীনে উন্মোচিত হয়েছিল যার Pro ও Pro+ মডেল দুটি জুন মাসে ভারতে আত্মপ্রকাশ করেছে।