Read In
Whatsapp

Oppo Reno 11: থাকছে Powerful Snapdragon Processor, স্বল্প দামে দুর্দান্ত ফোন নিয়ে হাজির Oppo

গতবছর নভেম্বর মাসে Oppo লঞ্চ করেছিল তাদের প্রিমিয়াম মিড রেঞ্জের Reno 11 সিরিজ। তখন থেকেই শোনা গিয়েছিল ২০২৪ সালে আরো এক নতুন মডেল লঞ্চ করবে সংস্থাটি। ইতিমধ্যে খবর মিলেছে Oppo…

Published By: Debosmita Dhar | Published On:

গতবছর নভেম্বর মাসে Oppo লঞ্চ করেছিল তাদের প্রিমিয়াম মিড রেঞ্জের Reno 11 সিরিজ। তখন থেকেই শোনা গিয়েছিল ২০২৪ সালে আরো এক নতুন মডেল লঞ্চ করবে সংস্থাটি। ইতিমধ্যে খবর মিলেছে Oppo তার Reno 12 series এর ওপর কাজ শুরু করে দিয়েছে। এমনকি সম্প্রতি আপকামিং এই সিরিজের ফিচার অনলাইনে ফাঁস হয়েছে।

জনপ্রিয় টিপসটার ডিজিটাল চ্যাট স্টেশন সম্প্রতি তার ওয়েইবো হ্যান্ডেলের মাধ্যমে আসন্ন Oppo Reno 12 সিরিজের কয়েকটি ফিচার প্রকাশ্যে এনেছে।

Processor-
তথ্য অনুযায়ী এই লাইন আপ কোয়েলকম স্ন্যাপড্রাগন 8Gen সিরিজের Sub Flagship প্লাটফর্ম দ্বারা চালিত হবে। ফলে আশা করা হচ্ছে এটি পুরনো প্রজন্মের 8Gen 2 Processor এর সাথে আত্মপ্রকাশ করবে।

Camera-
ফাঁস হওয়া তথ্য অনুযায়ী এই আলোচ্য সিরিজটি আরো উন্নত স্পেরিস্কোপ ক্যামেরা পেতে পারে।

Reno 11 pro এর তুলনায় বেশি উন্নত টেলিফটো সেন্সর অফার করবে।

টিপস্টারের দাবি অনুযায়ী আসন্ন Oppo Reno 12 series-এর অপটিক্যাল জুম ক্যাপাসিটি বৃদ্ধির সম্ভবনা বেশি।

Launch Date-
সংস্থার তরফ থেকে আনুষ্ঠানিকভাবে এই সম্পর্কিত কোন তথ্য প্রকাশ করা হয়নি। তবে লক্ষ্য করে দেখা গেছে Reno 9 series 2023 সালে নভেম্বরে আত্মপ্রকাশ করেছিল এরপরে 10 series আসে 2023 সালের মে মাসে। আবার নভেম্বরে এসেছে 11 series. তাই সম্ভাবনা রয়েছে পরবর্তী সিরিজটি মে মাসে লঞ্চ হতে পারে।

এক নজরে দেখে নেওয়া যাক Oppo Reno 11 5G এর বৈশিষ্ট্য গুলি-

Oppo Reno 11 5G: Specification
Camera- 50MP+ 32MP+8MP
Selfie- 32 MP
processor-MediaTek Dimensity 7050
Battery -67W Fast charging suppoted 5000mAh battery