Read In
Whatsapp

বাজারে আসছে Oppo Find X7, রয়েছে একের পর এক চমক

নতুন বছর চলে এসেছে আর নতুন বছর মানেই নতুন কিছু। মোবাইল কোম্পানির হাড্ডাহাড্ডি লড়াইয়ে বছর শুরুতে ধামাকা দিতে ছাড়ছে না কেউই। আর এই তালিকায় বর্তমানে নজর কাড়ছে Oppo. কিছু দিন…

Published By: Debosmita Dhar | Published On:

নতুন বছর চলে এসেছে আর নতুন বছর মানেই নতুন কিছু। মোবাইল কোম্পানির হাড্ডাহাড্ডি লড়াইয়ে বছর শুরুতে ধামাকা দিতে ছাড়ছে না কেউই। আর এই তালিকায় বর্তমানে নজর কাড়ছে Oppo.

কিছু দিন ধরেই গুঞ্জন সামনে আসছিল যে কোম্পানি তাদের Oppo Find X7 series লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। আর সম্প্রতি খবর মিলেছে 8th January চীনে এই সিরিজ লঞ্চ হতে চলেছে। কোম্পানি এই জনপ্রিয় স্মার্টফোন সিরিজে Oppo Find X7, Oppo Find X7 Pro,
Find X7 Ultra প্রকাশ করতে চলেছে। ইতিমধ্যে সংস্থাটি চিনে তার ওফিসিয়াল ওয়েবসাইটে প্রি বুকিং এর জন্য দুটি স্মার্ট ফোন তালিকা ভুক্ত করে দিয়েছে, যে তালিকায় রয়েছে Oppo Find X7 ও Find X7 Ultra.

Oppo Find X7 ও Find X7 Ultra: Design

এই দুটি ফোনেরই ডিজাইন এক রকম হবে। ডিসপ্লেতে একটি পাঞ্চ হোল কাট আউট লক্ষনীয়। এছাড়া দুটি ফোন ডুয়াল টোন ব্যাক প্যানেল করে। আর ক্যামেরার প্রসঙ্গে বললে Oppo Find X7 একটি ট্রিপল ক্যামেরা সিস্টেম রয়েছে যেখানে Find X7 Ultraতে একটি কোয়াড ক্যামেরা সিস্টেম রয়েছে।
তবে Find X7 Ultra এর বিশেষ আকর্ষণ হলো এটি বিশ্বের প্রথম স্মার্টফোন যাতে দুটি পেরিস্কোপিক টেলিফটো ক্যামেরা দেখা যাবে‌। সাথে এটিই প্রথম ফোন যাতে Sony LYT-900 1inch sensor থাকবে।

Oppo Find X7 Features

ফোনটি Android 14 ভিত্তিক ColorOS স্কিনে চলতে পারে আর উন্নত পারফরমেন্সের জন্য Qualcomm Snapdragon 8Gen 3 এর উপস্থিতি লক্ষ্য করা যাবে। সম্পূর্ণ তথ্য জানার জন্য আমাদের লঞ্চের সময় পর্যন্ত অপেক্ষা করতে হবে। উল্লেখ্য কোম্পানিটি চীনে 8th January 2024 তারিখে স্থানীয় সময় দুপুর 2.30 এ সিরিজটি চালু করবে।