Read In
Whatsapp

108 MP ক্যামেরার সাথে পাবেন 67W এর চার্জার, OnePlus-র এই 5G ফোন মিলছে অনেক সস্তায়

OnePlus Nord CE 3 Lite 5G: প্রিমিয়াম সেগমেন্টে আইফোনের সাথে পাল্লা দিয়ে যে ফোনটি জনপ্রিয় হয়েছে সেটি হল OnePlus। কিছু বছর আগেই লঞ্চ হয়েছিল OnePlus Nord CE2 Lite। আর তারই…

Published By: Debosmita Dhar | Published On:

OnePlus Nord CE 3 Lite 5G: প্রিমিয়াম সেগমেন্টে আইফোনের সাথে পাল্লা দিয়ে যে ফোনটি জনপ্রিয় হয়েছে সেটি হল OnePlus। কিছু বছর আগেই লঞ্চ হয়েছিল OnePlus Nord CE2 Lite। আর তারই সাকসেসর হিসাবে এবছর ভারতে লঞ্চ হয়েছে OnePlus Nord CE3 Lite 5G।

এপ্রিলে লঞ্চ হওয়া এই ফোনটি এখন পাওয়া যাবে দারুন সস্তায়। লঞ্চের সময় এই স্মার্টফোনের দাম রাখা হয়েছিল 19,999 টাকায়। বর্তমানে আপনি এই মিড রেঞ্জের ফোনটিই পেয়ে যাবেন দারুন ডিসকাউন্টের সাথে।

OnePlus Nord CE3 Lite 5G এর 8GB+128GB ভেরিয়েন্টের ফোনটি Amazon-এ 19,999 টাকায় লিস্টিং করা হয়েছে। কিন্তু এর ওপর আপনি পেয়ে যাবেন ব্যাঙ্ক অফার ও এক্সচেঞ্জ অফার।

Bank Offer:
ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে 1500 টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট পেতে পারবেন। এক্ষেত্রে ফোনটি পেয়ে যাবেন 18499 টাকায়।

Exchange Offer:
সবথেকে বড় অফারটি মিলছে এক্সচেঞ্জ ভ্যালুর ওপর। পুরনো ফোন এক্সচেঞ্জ করে এই ফোনটি কিনলে ১৮ হাজার ৭০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ থাকছে। তবে হ্যাঁ এই এক্সচেঞ্জ ভ্যালুর মূল্য নির্ভর করবে যে ফোনটি চেঞ্জ করছেন তার অবস্থার ওপর।

EMI Option-
No Cost EMI এর বিকল্প দেওয়া হচ্ছে ফোনটিতে।

OnePlus Nord CE3 Lite 5G Specification:
ফিচারের কথা বললে এই ফোনে কোয়েলকম স্ন্যাপড্রাগন 695 5G প্রসেসর পেয়ে যাবেন। তবে ফোনটির মূল আকর্ষণ এর ক্যামেরা। এই দামে আপনি পেয়ে যাবেন 108MP প্রাইমারি ক্যামেরা। ফোনটি 67W superVooc Fast charging সহ 5000mAh ব্যাটারির সাথে আসে।