Read In
Whatsapp

Realme 11Pro: iPhone-কে বলুন টাটা! 200 MP ক্যামেরা ওয়ালা এই ফোনের কাছে পাত্তা পাবেনা DSLR ও

200MP CAMERA-য় মাত দিতে চলেছে DSLR কেও, দেখুন Realme-এর এই নয়া ফোন

Published By: Debosmita Dhar | Published On:

কফি শপের আড্ডা, ঘুরতে যাওয়া, বিয়ে বাড়ি হাতে বন্দি মোবাইলে আটকে থাকছে সব মুহূর্ত। থাকছে নানান রঙে নিজস্বী যা চটজলদি পৌঁছে যাচ্ছে বিভিন্ন সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। আর এই ভাবেই বর্তমানে ক্যামেরার প্রতিযোগী হয়ে উঠছে মোবাইল।

আর তাই বর্তমানে বিভিন্ন মোবাইল প্রস্তুতকারী সংস্থাগুলি তাদের ফোনে উন্নত মানের ক্যামেরা দিয়ে চলেছে। সম্প্রতি এবার ক্যামেরা কোয়ালিটিতে নজর কেড়েছে Realme। ক্যামেরার সাথে মোকাবেলা করতে তারা মার্কেটে এনেছে 200MP ক্যামেরার ফোন। জানা যাচ্ছে Realme-এর এই মডেলের নাম Realme 11Pro+5G। চলুন ফোনটির স্পেসিফিকেশন বিস্তারিত দেখে নেওয়া যাক-

Realme 11pro+5G Specification:

Camera-

  • এর মূল আকর্ষণ এর ক্যামেরা। এতে রয়েছে ২০০mp OIS Primary camera, 8mp wide angle lens, 2mp macro sensor. এর সামনে রয়েছে 32mp selfie camera. এই ফোনে আপনি নাইট মোড চালু না করলেও কম আলোতে তোলা ছবিগুলি অনেক উজ্জ্বল দেখাবে, যা এর বিশেষত্ব।

Display-

  • এবার আসা যাক এর Display-এর কথায়। ফোনটিতে দেওয়া হয়েছে 6.7inch OLED FHD+ কার্ভড ডিসপ্লে। এটি 120Hz refresh rate অফার করবে।

Processor-

  • এতে রয়েছে মিডিয়াটেক ডায়মেনসিটি যা ৭০৫০ প্রসেসর।

Battery-

  • 100 ওয়াট ফার্স্ট চার্জিং প্রযুক্তিযুক্ত ৫০০০ mah battery সহ আসে ফোনটি।

Realme 11pro+5G Price-

  • ফোনটি দুটি ভেরিয়েন্ট এ পাওয়া যায়। তার মধ্যে 8GB RAM+ 256GB STORAGE ভ্যারিয়েন্টের দাম 27,999 টাকা। অপরদিকে 12GB RAM+ 256GB STORAGE ভ্যারিয়েন্টের দাম 29,999 টাকা। তিনটি কালার অপশনে ফোনটি পেয়ে যাবেন।