Read In
Whatsapp

Samsung Galaxy A35 5G : শীঘ্রই মার্কেটে আসতে চলেছে Samsung Galaxy A35 5G, জেনে নিন ফিচারস

এবার ধামাকা দিতে প্রস্তুত Samsung। ইতিমধ্যে শোনা গেছে এই সংস্থাটি তার পরবর্তী স্মার্ট ফোন লঞ্চের জন্য প্রস্তুতি নিচ্ছে। ভারতে লঞ্চ হতে চলেছে তাদের নতুন 5G ফোন। যার নাম হতে পারে…

Published By: Debosmita Dhar | Published On:

এবার ধামাকা দিতে প্রস্তুত Samsung। ইতিমধ্যে শোনা গেছে এই সংস্থাটি তার পরবর্তী স্মার্ট ফোন লঞ্চের জন্য প্রস্তুতি নিচ্ছে। ভারতে লঞ্চ হতে চলেছে তাদের নতুন 5G ফোন। যার নাম হতে পারে Samsung Galaxy A35 5G।

চলতি বছর মার্চ মাসেই উন্মোচিত হয়েছিল এর পূর্বসূরী ফোন Samsung Galaxy A34 তবে এখনো পর্যন্ত আসন্ন স্মার্টফোনটির লঞ্চ টাইমলাইন প্রকাশ করা হয়নি। তবে খুব শীঘ্রই এটি বাজারে আসতে চলেছে বলেই খবর। তারই আগে ফাঁস হয়েছে ফোনটির ডিজাইন এবং বেশ কিছু স্পেসিফিকেশন, চলুন সেগুলোই দেখে নেওয়া যাক।

  • Design : Samsung Galaxy A35 5G
    একটি রিপোর্টে ফোনটির ভিডিও শেয়ার করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে এতে রয়েছে স্লিম সাইড, টপ বেজেল, ফ্ল্যাট ডিসপ্লে।
  • Camera : Samsung Galaxy A35 5G
    প্রকাশিত ওই ভিডিও থেকে বোঝা যাচ্ছে ফোনটির পিছনের প্যানেলে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা উপস্থিত। তিনটি ক্যামেরা ইউনিট উপরের দিকে উলম্বভাবে সজ্জিত।
  • অন্যান্য তথ্য : এতে ডিসপ্লে থাকতে পারে ৬.৬ ইঞ্চির। এছাড়াও প্রতিবেদনে বলা হচ্ছে হ্যান্ডসেটটির আকার সম্ভবত 161.6mm x 77.9mm x 8.2nm হবে। এখনো পর্যন্ত এর থেকে বেশি কোন স্পেসিফিকেশনের ইঙ্গিত পাওয়া যায়নি তবে আশা করা যাচ্ছে লঞ্চের আগে এর বিস্তারিত তথ্য পাওয়া যাবে।

প্রসঙ্গত Galaxy A34 5G তে রয়েছে 6.5 ইঞ্চির অ্যামোলেড ফুল এইচডি ডিসপ্লে, 48 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সরসহ ট্রিপল ক‍্যামেরা সেটআপ। এটি কালো, হালকা সবুজ, হালকা বেগুনি, সিলভার রঙের বিকল্পে লঞ্চ করা হয়েছিল।