Read In
Whatsapp

Infinix Smart 8 HD : সস্তায় বাজারে আসছে ফিচার্সে ঠাসা এই স্মার্টফোন, লঞ্চ হবে ডিসেম্বরের এই তারিখে

ডিসেম্বরে বেশ কয়েকটি নতুন ফোন লঞ্চ হতে চলেছে ভারতের বাজারে। তারমধ্যে অন্যতম হলো Infinix-এর নতুন ফোন Infinix Smart 8HD। আগামী 8 ডিসেম্বর ভারতের লঞ্চ হতে চলেছে ফোনটি। ইতিমধ্যে কাউন্টডাউন শুরু…

Published By: Debosmita Dhar | Published On:

ডিসেম্বরে বেশ কয়েকটি নতুন ফোন লঞ্চ হতে চলেছে ভারতের বাজারে। তারমধ্যে অন্যতম হলো Infinix-এর নতুন ফোন Infinix Smart 8HD। আগামী 8 ডিসেম্বর ভারতের লঞ্চ হতে চলেছে ফোনটি। ইতিমধ্যে কাউন্টডাউন শুরু হয়ে গেছে। আপনি যদি একটি ফোন কেনার কথা ভেবে থাকেন এই মুহূর্তে তাহলে ফোনটির ফিচারস স্পেসিফিকেশন দেখে নিন।

এন্টি লেভেলের দামে আসতে চলা এই ফোনে কম দামে পাওয়া যাবে উন্নত ফিচার্স। বিভিন্ন রিপোর্ট অনুযায়ী Infinix Smart 8HD ফোনটি এই বছর Smart 7HD এর আপগ্রেডেড ভার্সন হিসাবে আনা হবে।

Specification : জানা যাচ্ছে এই ফোনে 6.6 ইঞ্চির HD+ পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে যা 90Hz Refresh Rate অফার করবে‌। থাকবে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ।

Color Options : চারটি কালার অপশনের সাথে মিলবে এই ফোন- Crystal Green, Shiny Gold, Timber Black, Galaxy White। এই ফোন সম্পর্কিত আরো বিস্তারিত জানতে আপনাকে লঞ্চের দিন পর্যন্ত অপেক্ষা করতে হবে।

তবে যেহেতু Infinix Smart 8HD, Smart 7HD এর আপগ্রেডেড ভার্সন হিসাবে আসতে চলেছে তাই এর বৈশিষ্ট্য সাথে বেশ কিছু মিল লক্ষ্য করা যাবে বলেই আশা। যেমন Smart 7HD এর দাম রাখা হয়েছে 6,199। আপগ্রেডেড মডেল হিসাবে Infinix Smart 8HD এর দাম Smart 7HD থেকে বেশি হবে বলেই ধারণা।

বৈশিষ্ট্যের কথা বললে Infinix Smart 7HD তে 2GB RAM + 2GB Virtual RAM থাকে অর্থাৎ মোট 4GB RAM-এর পারফরম্যান্স উপভোগ করা যায়। ফটোগ্রাফির জন্য এর ব্যাক প্যানেলে 8MP রিয়ার ক্যামেরা আর সেলফি ক্যামেরা হিসাবে 5MP ক্যামেরা দেওয়া হয়েছে। 5000mAh ব্যাটারি সহ আসে এই ফোনটি। ধারণা Infinix Smart 8HD তে আরো আপগ্রেডেড বৈশিষ্ট্য থাকবে।