Read In
Whatsapp

শীঘ্রই বাজারে আসতে চলেছে Honor X7a & X7b, দেখুন মন মাতানো ফিচারস

মোবাইল ফোনের জগতে ইতিমধ্যে নিজেদের বেশ ভালো নাম প্রতিষ্ঠা করে নিয়েছে Honor। আর এবার এবছরের সর্বশেষ ধামাকা দিয়ে নজর কাড়তে প্রস্তুত সংস্থাটি। আধুনিক বৈশিষ্ট্য, শক্তিশালী কর্মক্ষমতা, আপডেটেড ডিজাইনের মেলবন্ধনে পরিপূর্ণ…

Published By: Debosmita Dhar | Published On:

মোবাইল ফোনের জগতে ইতিমধ্যে নিজেদের বেশ ভালো নাম প্রতিষ্ঠা করে নিয়েছে Honor। আর এবার এবছরের সর্বশেষ ধামাকা দিয়ে নজর কাড়তে প্রস্তুত সংস্থাটি। আধুনিক বৈশিষ্ট্য, শক্তিশালী কর্মক্ষমতা, আপডেটেড ডিজাইনের মেলবন্ধনে পরিপূর্ণ দুটি মডেল আনতে চলেছে সংস্থাটি যার মধ্যে একটি হচ্ছে Honor X7b ও অপরটি X8b। আসন্ন ফোনের তালিকায় রয়েছে আরো এক মডেল যা ভারতে লঞ্চ হবে বলেই খবর। চলুন দেখে নেওয়া যাক বিস্তারিত।

ইতিমধ্যে স্মার্ট ফোনগুলি TDR– এ শংসাপত্রের ওয়েবসাইটে দেখা গেছে যা থেকে আশা করা যাচ্ছে এটি শীঘ্রই লঞ্চ হতে পারে। অপরদিকে আরো যে মডেলটির কথা বলা হচ্ছে সেটি হলো Honor X9b যেটিকে ভারতীয় BIS সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গেছে। যেখান থেকে ধারণা করা হচ্ছে এই ফোনটি ভারতে শীঘ্রই লঞ্চ হতে পারে। X7b 5G ও X7a সম্পর্কে এখনো পর্যন্ত সেরকম কোনো তথ্য সামনে আসেনি। তবে এগুলি মিড রেঞ্জের ফোন হবে বলে আশা করা হচ্ছে। অপরদিকে Honor X9b সম্পর্কিত বেশ কিছু তথ্য সামনে এসেছে। রইল

Honor X9b Specification : ফোনটি 120Hz রিফ্রেশ রেট সহ 6.78 ইঞ্চি AMOLED ডিসপ্লে সহ আসতে পারে। ফোনটির কেন্দ্রে রয়েছে শক্তিশালী Qualcomm Snapdragon 6gen 1 প্রসেসর। এটি ভালো পারফরম্যান্স দ্রুত মাল্টিটাস্কিং নিশ্চিত করে।

এছাড়াও আরও তথ্য মিলেছে যে ফোনটি 12GB RAM + 256GB Storage সাথে আসবে। ক্যামেরা প্রসঙ্গে বললে এতে থাকবে 108MP প্রাইমারি ক্যামেরা, 16MP সেলফি ক্যামেরা। 35W Fast Charging যুক্ত 5800 ব্যাটারি সহ আসবে ফোনটি।