Read In
Whatsapp

Oppo Find X7 Pro: ঝাক্কাস ক্যামেরা ও পাওয়ারফুল প্রসেসারের সাথে আসছে Oppo-র এই ধাসু ফোন, জানুন লঞ্চের সময়

নতুন বছর মানেই নতুন কিছু। এমনিতে পুরো বছর জুড়ে বিভিন্ন মোবাইল প্রস্তুতকারক সংস্থা গুলির মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই লেগেই থাকে। আর বছরের প্রথমে ধামাকা দিতে ছাড়ছে না কেউই। আর এই তালিকায়…

Published By: Debosmita Dhar | Published On:

নতুন বছর মানেই নতুন কিছু। এমনিতে পুরো বছর জুড়ে বিভিন্ন মোবাইল প্রস্তুতকারক সংস্থা গুলির মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই লেগেই থাকে। আর বছরের প্রথমে ধামাকা দিতে ছাড়ছে না কেউই। আর এই তালিকায় বর্তমানে নজর কাড়ছে Oppoএই সপ্তাহে এই সংস্থা তার সর্বশেষ Reno 11 সিরিজ লঞ্চ করতে প্রস্তুত। তবে তার মাঝেই গুঞ্জন ছড়াচ্ছে সংস্থার আসন্ন Oppo Find X7 Series। জানা যাচ্ছে 2024 সালে নতুন মডেল লঞ্চ করতে প্রস্তুত সংস্থাটি।

অন্যান্য ব্র্যান্ড তাদের ফ্ল্যাগশিপ ফোন লঞ্চ করে চলেছে। সেখানে Oppo Find X7 আগামী বছরের প্রথম ত্রৈমাসিকে এই সিরিজের ফ্ল্যাগশিপ হ্যান্ডসেট উন্মোচন করবে। এই সিরিজের Pro মডেল সম্পর্কে শোনা যাচ্ছে এর Pro ভার্সনটি চিত্তাকর্ষক অপটিক্যাল জুম সহ বিশ্বের প্রথম ডুয়াল পেরিস্কোপ টেলি ফটো ক্যামেরা অফার করবে।

Oppo Find X7 Pro সম্পর্কিত বিস্তারিত :-

  • ডিজিটাল চ্যাটস্টেশনের দেওয়া তথ্য অনুযায়ী এর প্রধান ক্যামেরাটি থাকবে 50MP-এর, থাকবে 50MP জুম লেন্স, 50MP Ultrawide সেন্সর। এছাড়াও জানা গিয়েছে এই মডেলে আইকনিক Hasselblad কোম্পানির সাথে উন্নত রঙের জন্য একটি নতুন XCD ফিচার থাকতে পারে। যে আপগ্রেড এর ছবির গুণমানকে উন্নত করবে।

Oppo Find X7 সম্ভাব্য Features :-

  • ফোনটি Android 14 ভিত্তিক ColorOS স্কিনে চলতে পারে আর উন্নত পারফরমেন্সের জন্য Qualcomm Snapdragon 8Gen 3 এর উপস্থিতি এতে লক্ষ্য করা যেতে পারে। ব্যাটারি ব্যাকআপের কথা জানা না গেলেও এটুকুনি তথ্য সামনে এসেছে ফোনটি 100W ফার্স্ট চার্জিং এবং 50W ওয়ারলেস ফার্স্ট চার্জিং সাপোর্ট সহ আসবে। সম্পূর্ণ তথ্য জানার জন্য আমাদের অফিশিয়ালি ঘোষণা পর্যন্ত অপেক্ষা করতে হবে।