Read In
Whatsapp

Jio Recharge Plan: জলের দরে রিচার্জ প্ল্যান নিয়ে হাজির জিও, আজই বেছে নিন সবথেকে সস্তার এই প্ল্যান

Jio Recharge Plan: নবীন থেকে প্রবীণ। আজকাল সকলের হাতেই রয়েছে স্মার্টফোন। তবে কেবলমাত্র স্মার্টফোন থাকলেই তো আর চলবে না গোটা বিশ্বের খবর জানতে হলে প্রত্যেক মাসে নিয়ম করে করতে হবে…

Published By: Debosmita Dhar | Published On:

Jio Recharge Plan: নবীন থেকে প্রবীণ। আজকাল সকলের হাতেই রয়েছে স্মার্টফোন। তবে কেবলমাত্র স্মার্টফোন থাকলেই তো আর চলবে না গোটা বিশ্বের খবর জানতে হলে প্রত্যেক মাসে নিয়ম করে করতে হবে রিচার্জ। কিন্তু যেভাবে দিনের পর দিন রিচার্জের অঙ্ক বাড়িয়ে চলেছে বিভিন্ন টেলিকম সংস্থা তাতেই মাথায় হাত পড়ছে আমজনতার। তবে এবার আর নেই চিন্তা। একেবারে জলের দামে রিচার্জ প্ল্যান (Jio Recharge Plan) নিয়ে হাজির জিও।

বছরের পর বছর ধরেই টেলিকম সংস্থার হাড্ডাহাড্ডি লড়াইয়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে মুকেশ আম্বানির টেলিকম সংস্থা। আর সে কারণেই তো সবচেয়ে বেশি গ্রাহক ব্যবহার করেন জিও। এই সংস্থার একগুচ্ছ প্ল্যান রয়েছে। কিন্তু তা সত্ত্বেও গ্রাহকের কথা চিন্তা করে প্রত্যেক বছরই নতুন কিছু না কিছু রিচার্জ প্ল্যান (Jio Recharge Plan) নিয়ে হাজির হচ্ছে এই সংস্থা। এবারেও হলো না তার অন্যথা।

Jio Recharge Plan

রিচার্জ করবেন পরিবারের একজন সদস্য। সুবিধা পাবেন অন্যান্যরা। কেবলমাত্র আনলিমিটেড কলিং এবং ডেটা নয় সঙ্গে থাকছে একগুচ্ছ OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন। তাও আবার একেবারে জলের দামে। মিলবে কোন কোন সুবিধা? কত টাকাই বা করতে হবে রিচার্জ? সমস্ত খুঁটিনাটি তথ্য রইল আজকের প্রতিবেদনে।

জিওর এই রিচার্জ প্ল্যানের সুবিধা পেতে হলে আমজনতাকে খরচ করতে হবে মাত্র 399 টাকা। ভ্যালিডিটি 28 দিন। মিলবে আনলিমিটেড কলিং এর সুবিধা, 75 GB পর্যন্ত ডেটা। প্রত্যেকদিন 100 টি করে ফ্রি এসএমএস। সঙ্গে জিও ক্লাউড, জিও টিভি, জিও সিনেমা, নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম, ডিজনি + হটস্টারের সাবস্ক্রিপশন। তাও আবার একেবারে বিনামূল্যে। তবে এটি কিন্তু প্রিপেড প্ল্যান নয় বরং পোস্টপেইড প্ল্যান। পরিবারের মোট 4 জন সদস্য পাবেন এই প্ল্যানের সুবিধা।