Read In
Whatsapp

Jio: চিন্তার দিন শেষ, আরও সস্তায় রিচার্জ প্ল্যান নিয়ে এলো জিও

Jio: জিও (Jio) সিম ব্যবহার করেন না এমন মানুষ বোধহয় খুব কমই রয়েছেন। অন্যান্য টেলিকম সংস্থার তুলনায় অনেকটাই সস্তায় রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে মুকেশ আম্বানির (Mukesh Ambani) সংস্থা। আর সে…

Published By: Debosmita Dhar | Published On:

Jio: জিও (Jio) সিম ব্যবহার করেন না এমন মানুষ বোধহয় খুব কমই রয়েছেন। অন্যান্য টেলিকম সংস্থার তুলনায় অনেকটাই সস্তায় রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে মুকেশ আম্বানির (Mukesh Ambani) সংস্থা। আর সে কারণেই দিনের পর দিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে গ্রাহকের সংখ্যা। আর এবার গ্রাহকদের জন্য নয়া সুখবর নিয়ে হাজির রিলায়েন্স জিও। নতুন বছরের আগেই আরও সস্তা জিওর রিচার্জ প্ল্যান।

স্মার্টফোন ব্যবহার তো সবাই করেন কিন্তু রিচার্জের কথা মাথায় এলেই চিন্তা বাড়ে মধ্যবিত্তের। আর তাঁদের সেই চিন্তা কমাতেই একের পর এক দুর্দান্ত রিচার্জ প্ল্যান নিয়ে আসছে Jio। এবার থেকে আর গ্রাহকদের খরচ করতে হবে না 150 টাকাও। অথচ পাওয়া যাবে একগুচ্ছ সুবিধা। প্রত্যেকদিন মিলবে 1GB পর্যন্ত ডেটা পরিষেবা। সঙ্গে বিনামূল্যে একগুচ্ছ OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন।

আরও পড়ুন: Jio: আরও সস্তায় জিও’র রিচার্জ! মিলবে একগুচ্ছ পরিষেবা

Jio Recharge Plan

মাত্র 149 টাকার রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে এই সংস্থা। 20 দিন পর্যন্ত পাওয়া যাবে ভ্যালিডিটি। আনলিমিটেড কল, প্রত্যেকদিন 1GB ডেটা, 100 টি SMS পাওয়া যাবে এই রিচার্জ প্ল্যানে। এছাড়াও Jio TV, Jio Cinema, Jio Security এবং Jio Cloud এর মতো বিভিন্ন অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যাবে বিনামূল্যে। করতে হবে না বাড়তি খরচ।

তবে কেবলমাত্র এই একটি নয়। রয়েছে আরও একগুচ্ছ রিচার্জ প্ল্যান। যদি কেউ 20 দিনের বদলে 28 দিনের জন্য রিচার্জ করতে চান তাহলে খরচ করতে হবে 209 টাকা। প্রত্যেকদিন 1GB ডেটা ব্যবহারের সুবিধা পাবেন গ্রাহকরা। সঙ্গে থাকছে আনলিমিটেড কলিং এবং 100 টি ফ্রি মেসেজ। এছাড়াও আগের রিচার্জ প্ল্যানের মতোই এই রিচার্জ প্ল্যানেও মিলবে একগুচ্ছ অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন।