Read In
Whatsapp

Jio: দুর্দান্ত সুযোগ, এক রিচার্জে মিলছে একগুচ্ছ পরিষেবা! ভ্যালিডিটি সারাবছর

Jio: আজকাল সকলের হাতে রয়েছে স্মার্টফোন। আর এই স্মার্টফোন ব্যবহার করতে গিয়েই নাজেহাল অবস্থা হচ্ছে আমজনতার। কারণ প্রত্যেক মাসে মোটা অঙ্কের টাকা খরচ করে করতে হচ্ছে রিচার্জ। তবে এবার সেই…

Published By: Debosmita Dhar | Published On:

Jio: আজকাল সকলের হাতে রয়েছে স্মার্টফোন। আর এই স্মার্টফোন ব্যবহার করতে গিয়েই নাজেহাল অবস্থা হচ্ছে আমজনতার। কারণ প্রত্যেক মাসে মোটা অঙ্কের টাকা খরচ করে করতে হচ্ছে রিচার্জ। তবে এবার সেই দিন অতীত। গ্রাহকদের কথা চিন্তা করে এবার সস্তার রিচার্জ প্ল্যান নিয়ে হাজির জিও (Jio)। রিচার্জ করবেন একবার ভ্যালিডিটি থাকবে সারা বছর। মিলবে আরও একগুচ্ছ সুবিধা।

এমন অনেকেই রয়েছেন যারা প্রত্যেক মাসে রিচার্জ করেন ফোনে। তবে খুব ভালো করে যদি হিসেব করে দেখা যায় তাহলেই বোঝা যাবে ঘনঘন রিচার্জ না করে বছরে একবার রিচার্জ করলে খরচটা তুলনামূলকভাবে অনেকটাই কম পড়ে। গ্রাহকদের উৎসাহ প্রদান করতে নতুন বার্ষিক রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে মুকেশ আম্বানির টেলিকম সংস্থা জিও।

এমনকি বছরের এই প্ল্যান রিচার্জ করলে একগুচ্ছ বাড়তি সুবিধা পাবেন গ্রাহকরা। মিলবে জনপ্রিয় OTT অ্যাপগুলির সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে। তাহলে আর দেরি কেন? ঝটপট এক নজরে দেখে নেওয়া যাক বার্ষিক এই রিচার্জ প্ল্যানের খুঁটিনাটি।

আরও পড়ুন: Recharge Plan: নতুন বছর শুরুর আগেই জোরদার টক্কর, নয়া রিচার্জ প্ল্যান নিয়ে হাজির জনপ্রিয় এই দুই সংস্থা

Jio Recharge Plan

রিচার্জ করতে হবে একবার। খরচ পড়বে 2,545 টাকা। ভ্যালিডিটি পাওয়া যাবে 365 দিন। বার্ষিক এই রিচার্জ প্ল্যানে প্রত্যেকদিন 1.5 GB ডেটা ব্যবহারের সুযোগ মিলবে। থাকছে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। এছাড়াও দৈনিক 100 টি করে এসএমএস একেবারে বিনামূল্যেই পেয়ে যাবেন গ্রাহকরা। থাকছে JioTv, JioCinema, JioCloud এর সাবস্ক্রিপশন। এছাড়াও সারাবছর মোবাইল চালু রাখার পাশাপাশি সম্পূর্ণ ফ্রীতে মিলবে এন্টারটেইনমেন্ট। এটিই জিওর বার্ষিক সবচেয়ে সস্তার রিচার্জ প্ল্যান।