Read In
Whatsapp

মাত্র 8,000 টাকায় মিলবে 12GB Ram ও 256GB স্টোরেজ, মার্কেট কাঁপাতে আসছে Itel A70

Itel, খুব অল্প সময়ে জনপ্রিয়তা লাভ করেছে এই সংস্থা। কম দামে দারুন সব ফিচার যুক্ত ফোন লঞ্চ করে বেশ জনপ্রিয় নাম হয়ে উঠেছে এই সংস্থা। সম্প্রতি এবার এই সংস্থা আরো…

Published By: Debosmita Dhar | Published On:

Itel, খুব অল্প সময়ে জনপ্রিয়তা লাভ করেছে এই সংস্থা। কম দামে দারুন সব ফিচার যুক্ত ফোন লঞ্চ করে বেশ জনপ্রিয় নাম হয়ে উঠেছে এই সংস্থা। সম্প্রতি এবার এই সংস্থা আরো একটি চমৎকার ফোন নিয়ে আসতে চলেছে ভারতের বাজারে।

জানা যাচ্ছে শীঘ্রই ভারতের বাজারে লঞ্চ হবে Itel A70। যেটি 128GB বা 256GB ইনবিল্ট স্টোরেজ সহ নিয়ে আনা পরিকল্পনা করা হচ্ছে‌।
ইতিমধ্যে আসন্ন স্মার্টফোনের ডিজাইন অনলাইনে প্রকাশিত হয়েছে।

Itel A70: Price

বিভিন্ন রিপোর্ট থেকে দাবি করা হচ্ছে যে সংস্থার এই ফোনটি ভারতের প্রথম স্মার্ট ফোন হবে যার
256GB স্টোরেজ সহ দাম রাখা হবে মাত্র 8000 টাকা। রিপোর্ট অনুযায়ী এটি 12GB RAM দিয়ে সজ্জিত হতে পারে ও এতে 4GB Virtual RAM থাকতে পারে।

Itel A70: Color Options-

বিভিন্ন প্রতিবেদন থেকে যেহেতু তথ্য মিলেছে সেই অনুযায়ী কোম্পানির সবুজ, হালকা নীল, ব্লো, হলুদ রঙের বিকল্পে ফোনটিকে লঞ্চ করবে। এছাড়াও দাবি করা হয়েছে স্মার্টফোনটি 128GB , 256GB এই দুটি কনফিগারেশন এর সাথে হওয়া যাবে। উল্লেখ্য Itel A60এর উত্তরসূরী হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছে Itel A70।

প্রসঙ্গত কোম্পানি তরফ থেকে এখনো ভারতে Itel A70 লঞ্চের তারিখ ঘোষণা করেনি এবং সেরকম কোন স্পেসিফিকেশন এখনো পর্যন্ত সামনে আসেনি। আশা করা হচ্ছে খুব শীঘ্রই এই সম্পর্কিত আরো আপডেট মিলবে। তবে খুব সদ্য এই ফোন নির্মাতা লঞ্চ করেছে Itel A05s ফোনের নয়া ভ্যারিয়েন্ট। আপাতত অপেক্ষা আগামী ফোনটি লঞ্চের‌‌।