Read In
Whatsapp

মাত্র 1449 টাকায় মিলছে ভারতের প্রথম ফিচার ফোন! থাকছে কী কী সুবিধা? জানুন

"ছোটা প্যাক বাডা ধামাকা" একেই বলে! ফিচার ফোন তাতে নাকি আবার যুক্ত থাকবে Fast charging এর সুবিধা! হ্যা যেখানে যতদিন যাচ্ছে তত বড়ো হচ্ছে ফোনের স্ক্রিন, যুক্ত হচ্ছে ফিচারস সেখানে…

Published By: Debosmita Dhar | Published On:

“ছোটা প্যাক বাডা ধামাকা” একেই বলে! ফিচার ফোন তাতে নাকি আবার যুক্ত থাকবে Fast charging এর সুবিধা! হ্যা যেখানে যতদিন যাচ্ছে তত বড়ো হচ্ছে ফোনের স্ক্রিন, যুক্ত হচ্ছে ফিচারস সেখানে কিপ্যাড ফোনে দারুন সব ফিচার্স‌ অ্যাড করছে itel.

Itel, খুব অল্প সময়ে জনপ্রিয়তা লাভ করেছে এই সংস্থা। কম দামে দারুন সব ফিচার যুক্ত ফোন লঞ্চ করে বেশ জনপ্রিয় নাম হয়ে উঠেছে এই সংস্থা। সম্প্রতি এবার এই সংস্থা আরো একটি চমৎকার ফোন নিয়ে এনেছে ভারতের বাজারে।

উল্লেখ্য ভারতে এটাই প্রথম ফিচার ফোন যাতে USB Type C port দিয়েছে‌। itel Power 450 ফিচার ফোনটির বিশেষ বৈশিষ্ট্য হল এই ডিভাইসটি আপনি টাইপ পোর্ট দিয়ে চার্জ করতে পারবেন। চলুন ফোনটির দাম ও বাকি বিশেষত্ব গুলি জেনে নেয়া যাক-

itel Power 450: PRICE

কোম্পানি তাদের এই ফোনটির দাম রেখেছেন মাত্র ১৪৯৯ টাকা। ডিভাইসটি তিনটি কালার অপশন এর সাথে বেছে নিতে পারবেন। এর মধ্যে রয়েছে- Deep blue, Grey, Light Green.

itel Power 450: Specification

  • Display – 2.4 inch QVGA display
  • Processor – MediaTek MTK6
  • RAM & Storage- 2500 mAh

কোম্পানির দাবি এই ফোনটি ১৫ দিনের স্ট্যান্ডবাই টাইম ও ২০ ঘন্টার টক টাইম অফার করে। অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে ওয়ারলেস এফএম ভয়েস স্পিচ টু টেক্সট অ্যাপ, ৩.৫ মিমি হেডফোন জ্যাক, পিছনে ডিজিটাল ক্যামেরা। এছাড়াও ফোনটি ৯টি ভাষা সাপোর্ট করে। যাদের ফোন কেবল কলিং এর প্রয়োজনে লাগে তাদের জন্য আদর্শ এই ফোন‌। এই ফোনগুলি শুধুমাত্র আপনার মৌলিক চাহিদা পূরণ করতে পারবে।