Read In
Whatsapp

Infinix HOT 30i: 8 হাজারের বাজেটে নিয়ে যান 50MP ক্যামেরা ও 16GB Ram-র ফোন, না কিনলে পরে আঙুল কামড়াবেন

Infinix HOT 30i: বর্তমানে মানুষের চোখ সব সময় থাকে অনলাইন সেলের দিকে আর তা হবে না এবার কেন প্রায়ই প্রতিমুহূর্তেই এই অনলাইন প্লাটফর্ম হলে বিভিন্ন অফার এর ঝুলি নিয়ে হাজির…

Published By: Debosmita Dhar | Published On:

Infinix HOT 30i: বর্তমানে মানুষের চোখ সব সময় থাকে অনলাইন সেলের দিকে আর তা হবে না এবার কেন প্রায়ই প্রতিমুহূর্তেই এই অনলাইন প্লাটফর্ম হলে বিভিন্ন অফার এর ঝুলি নিয়ে হাজির হয়। যারা এতদিন ধরে ফোন কেনার প্ল্যান করেও কিনে উঠতে পারিনি এবার ফেরত তাদের জন্য আরও এক সুখবর নিয়ে এসেছে Flipkart।

Flipkart থেকে স্মার্ট ফোন কেনার জন্য একটি অফার দেওয়া হচ্ছে। এই সেল শুরু হয়েছে 1st December থেকে, এখান থেকেই সস্তায় স্মার্টফোন কিনে নিতে পারবেন আপনি। যদি আপনি এন্ট্রি লেভেলের ফোন চান তাহলে আপনার জন্য দারুন অপশন Infinix HOT 30i। এই ফোনের 8GB RAM +128GB ভেরিয়েন্টের আসল মূল্য 11,999 টাকা। যা বর্তমানে 8299 টাকায় তালিকাভুক্ত করা হয়েছে।

অর্থাৎ 3700 টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট তো পেয়ে যাচ্ছেন তারই পাশাপাশি থাকছে ব্যাংক অফার। গ্রাহকরা যদি ফোনটি কেনার সময় HDFC ক্রেডিট কার্ড ব্যাবহার করেন বা ইএমআই লেনদেন করেন তাহলে অতিরিক্ত 750 টাকার ছাড় পেয়ে যাবেন।

কেন কিনবেন ফোনটি! তারজন্য দেখে নিন এর
Specification-

এন্ট্রি লেভেল-এর একটি ফিচার সমৃদ্ধ ফোন এটি। যাতে রয়েছে

Display-

  • 90Hz রিফ্রেশ রেট সমর্থিত 6.6inch HD+ display।

Camera-

  • 50MP Primary Camera মিলবে এতে।

Battery-

  • 10W Charging সমর্থনযুক্ত 5000mAh ব্যাটারি।

Processor-

  • MediaTek Helio G37 প্রসেসর দ্বারা চালিত এই ফোনটি।

RAM +STORAGE-

  • 8GB ভার্চুয়াল RAM মিলবে এতে যার সাহায্যে RAM 16 পর্যন্ত এক্সটেন করা যাবে। উল্লেখ্য চারটি কালার অপশনের সাথে এই ফোনটি কিনতে পারবেন।