Read In
Whatsapp

মাত্র 6,999 টাকায় মিলছে 13,999 টাকার Redmi 12C, জানেন, কোথায় চলছে এই অফার?

ভারতের সব সময়ই রেডমি নোট সিরিজের চাহিদা থাকে এবং এবারেও তার ব্যাতিক্রম নয়। ইতিমধ্যে Xiaomi ভারতে লঞ্চ করেছে নতুন স্মার্টফোন Redmi 13C. যা আসলে Redmi 12C এর উত্তরসূরী। আর নতুন…

Published By: Debosmita Dhar | Published On:

ভারতের সব সময়ই রেডমি নোট সিরিজের চাহিদা থাকে এবং এবারেও তার ব্যাতিক্রম নয়।
ইতিমধ্যে Xiaomi ভারতে লঞ্চ করেছে নতুন স্মার্টফোন Redmi 13C. যা আসলে Redmi 12C এর উত্তরসূরী। আর নতুন বছর Redmi 12C এর ওপর ঘোষণা করা হয়েছে দারুন এক ছাড়। বর্তমানে এন্ট্রি লেভেলের এই ফোনটি পেয়ে যাবেন দারুন কমদামে‌। 10 হাজারেরও কম দামে মিলবে দারুন সব ফিচার্স‌। চলুন ফোনটির অফার ও স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক –

Redmi 12C : Price

Redmi 12C 4G গত বছরের শুরুতে 13,999 টাকায় লঞ্চ করা হয়েছে। এখন ফ্লিপকার্টে 6999 টাকায় পাওয়া যাচ্ছে ফোনটি।
অর্থাৎ ফোনটির ওপর একেবারে ৫০ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এরই পাশাপাশি পেয়ে যাবেন অনেক ব্যাংকের অফার। যেমন-
Flipkart Axix Bank card দিয়ে পেমেন্ট করলে মিলবে 5% Cashback. থাকছে এক্সচেঞ্জ অফার। অর্থাৎ পুরনো ফোনের বিনিময়ে এই ফোনটি কিনলে 5650 টাকা পর্যন্ত ছাড় পেয়ে যেতে পারেন। যদিও এক্সচেঞ্জ ভ্যালু নির্ভর করবে আপনার ফোনের বর্তমান অবস্থার ওপর।

Redmi 12C: Specification

  • Display- 60Hz refresh rate সহ 6.71 inch HD+ display.
  • Processor- MediaTek Helio G85 SoC দ্বারা চালিত
  • Camera- 50MP primary camera, 5MP Selfie Camera.
  • Battery- 5000mAh ব্যাটারি সহ আসে। কোম্পানির দাবি এতে আপনাকে বারবার চার্জ দিতে হবেনা। Helio G85 processor থাকায় অনেকগুলো কাজ একসাথে করতে পারবেন।

প্রসঙ্গত, নতুন বছরের শুরুতেই নিউ ইয়ার অফার হিসাবে বাজারে উপস্থিত একাধিক ফোনের ওপর ছাড় দেওয়া হচ্ছে। তাই আপনি যদি ফোন কেনার পরিকল্পনা করে থাকেন তাহলে অপেক্ষা না করে ই কমার্স সাইটে ফোনের অফার দেখে নিন। আর যদি এন্ট্রি লেভেলের স্মার্টফোনের খোজ করেন তাহলে আপনার জন্য দারুন অপশন Redmi 12C.