Read In
Whatsapp

পাওয়ারফুল প্রসেসারের সাথে এইদিন লঞ্চ হবে Honor X50 GT, দেখুন স্পেশিফিকেশন

মোবাইল ফোনের জগতে ইতিমধ্যে নিজেদের সকলের কাছে পরিচিত করে তুলেছে Honor. আর এবার নতুন বছর ধামাকা দিয়ে নজর কাড়তে প্রস্তুত সংস্থাটি। Honor তাদের জিটি সিরিজের নতুন ফোন Honor X50 GT…

Published By: Debosmita Dhar | Published On:

মোবাইল ফোনের জগতে ইতিমধ্যে নিজেদের সকলের কাছে পরিচিত করে তুলেছে Honor. আর এবার নতুন বছর ধামাকা দিয়ে নজর কাড়তে প্রস্তুত সংস্থাটি। Honor তাদের জিটি সিরিজের নতুন ফোন Honor X50 GT এর লঞ্চ ডেট কনফর্ম করে দিয়েছে। জানা গেছে আগামী 4th January 2024 এ এই ফোনটি চীনে লঞ্চ করা হবে।

ইতিমধ্যে কোম্পানির তরফ থেকে দুটি টিজার পোস্টার জারি করা হয়েছে। চলুন ফোন সম্পর্কে স্পেসিফিকেশন ও বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক-

Honor X50 GT : Specification (সম্ভাব্য)

DISPLAY-

  • এতে OLED প্যানেল ও 1.5 k resolution থাকতে পারে।

PROCESSOR-

  • উন্নত পারফরমেন্সের জন্য কোয়েলকম স্ন্যাপড্রাগন 8+ Gen 1Chipset দেওয়া হতে পারে।

CAMERA-

  • ক্যামেরার প্রসঙ্গে বলে এতে 108MP প্রাইমারি ক্যামেরা অফার করা হতে পারে।

BATTERY-

  • 35W fast charging Suppot যুক্ত 5800mAh battery দেওয়া হতে পারে।

উল্লেখ্য চলতি বছর এই সংস্থা X 50 series লঞ্চ করেছিল যার তিনটি অফিশিয়াল ভ্যারিয়েন্ট রয়েছে। আশা করা হচ্ছে Honor X50 এর মতোই ডিজাইন থাকবে Honor X50 GT তে। তবে এতে একটি অভিনব সাদা রঙ, হলুদ রেসিং স্ট্রাইপ ও ক্লাসিক কালো রঙের কাজ থাকবে। Honor এর CMO এর তরফ থেকে জানানো হয়েছে নতুন ফোনটি জিটি সিরিজের পারফরম্যান্সের ওপর জোর দিতে চলেছে।
বলাইবাহুল্য লঞ্চের এই ইভেন্টটি স্থানীয় সময় 7.30pm এ অনুষ্ঠিত হবে। আশা করা হচ্ছে ইভেন্টের পর ফোনটি সম্পর্কে আরো বিস্তারিত ও স্পষ্ট তথ্য উঠে আসবে।