Read In
Whatsapp

Redmi Note 12 Pro: 28,000 টাকার ফোন কিনুন মাত্র 18,000 টাকায়, পাবেন 67W চার্জার ও 5000 mAh ব্যাটারি

ভারতের বাজারে এন্ট্রি লেভেলের স্মার্টফোনের চাহিদা বরাবরই খুব বেশি। বিভিন্ন দামের স্মার্টফোন থাকলেও বাজেট স্মার্টফোন কিনতেই আগ্রহী থাকেন গ্রাহকরা। আর এই সেগমেন্টে ইতিমধ্যে নাম কেড়েছে Xiaomi। তবে আপনি যদি মিড…

Published By: Debosmita Dhar | Published On:

ভারতের বাজারে এন্ট্রি লেভেলের স্মার্টফোনের চাহিদা বরাবরই খুব বেশি। বিভিন্ন দামের স্মার্টফোন থাকলেও বাজেট স্মার্টফোন কিনতেই আগ্রহী থাকেন গ্রাহকরা। আর এই সেগমেন্টে ইতিমধ্যে নাম কেড়েছে Xiaomi। তবে আপনি যদি মিড রেঞ্জের ফোন কম দামে কিনতে চান তাহলে এই মুহূর্তে দারুন খবর। Xiaomi এর একটি দুর্দান্ত ফোন এই মুহূর্তে আপনি পেয়ে যাবেন অনেকটা কমে। আর এই সুযোগ করে দিচ্ছে Flipkart

Redmi Note 12 pro 5G Offer :—

সম্প্রতি Redmi Note 12 pro 5G সম্পর্কিত ব্যানারটি Flipkart-এ লাইভ হয়েছে যেখান থেকে জানা যাচ্ছে 27,999 টাকা দামের এই ফোনটি বর্তমানে পাওয়া যাচ্ছে মাত্র 20,999 টাকায়। আবার ক্রেডিড কার্ড থাকলে 3000 টাকা ছাড় পেয়ে যাবেন। তাহলে পাবনি ফোনটা পাবেন 17,999 টাকাতে। আবার চাইলে EMI-এর মাধ্যমেও কিনতে পারবেন ফোনটি।

Redmi Note 12 pro 5G Specification :—

  • Display – 6.67 ইঞ্চি Display যুক্ত এই ফোনে রয়েছে HD+ OLED display.
  • Processor & Storage – উন্নত পারফরম্যান্সের জন্য দেওয়া হয়েছে অক্টাকোর মিডিয়াটেক ডায়মনসিটি 1080 প্রসেসর। যা আবার 12GB RAM এর সাথে যুক্ত। এছাড়াও পাওয়া যাবে 256 GB স্টোরেজ ক্ষমতা।
  • Camera – ফটো ও ভিডিওর জন্য ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। ফোনের পিছনের ব্যাক প্যানেলে রয়েছে 50MP সেন্সর, 8MP Wide অ্যাঙ্গেল সেন্সর, 2MP ম্যাক্রো সেন্সর। আর সেলফির জন্য দেওয়া হয়েছে 16MP-এর একটি ক্যামেরা।
  • Battery – পাওয়ার ব্যাকআপের জন্য ফোন টিতে দেওয়া হয়েছে 5000mAh ব্যাটারি। সঙ্গে থাকছে 67W এর চার্জার

তাহলে দেরি না করে এই অফার পেতে এখনই অর্ডার করে ফেলুন ফোনটি।