Read In
Whatsapp

8,000 টাকার কমে বাড়ি আনুন POCO-র এই ধাসু ফোন, 50MP ক্যামেরার সঙ্গে মিলবে 11GB পর্যন্ত RAM

POCO C55 Flipkart Deal: যতই প্রিমিয়াম লেভেলের ফোন আসুক তবু অধিকাংশ গ্রাহকেরই পছন্দ বাজেট সেগমেন্টের ফোনগুলি। আর এই কারনে সবথেকে বেশি বিক্রি হয় এন্ট্রি লেভেলের ফোনগুলি। তবে এন্ট্রি লেভেল এর…

Published By: Debosmita Dhar | Published On:

POCO C55 Flipkart Deal: যতই প্রিমিয়াম লেভেলের ফোন আসুক তবু অধিকাংশ গ্রাহকেরই পছন্দ বাজেট সেগমেন্টের ফোনগুলি। আর এই কারনে সবথেকে বেশি বিক্রি হয় এন্ট্রি লেভেলের ফোনগুলি। তবে এন্ট্রি লেভেল এর ফোনের সাথে ভালো ফিচার্স রয়েছে এমন কোন ফোন ভালো হবে এই প্রশ্ন যদি মনে আসে তাহলে এই প্রতিবেদন আপনার জন্য।

এই মুহূর্তে আপনি যদি এন্ট্রি লেভেল এর দামের সাথে একটি ভালো ফোন কিনতে চান তাহলে আপনার জন্য দারুন সুযোগ। POCO এর এক মিডরেঞ্জের ফোন এই মুহুর্তে প্রায় হাফ দামে পেয়ে যাবেন। মাত্র 7,999 টাকায় কিনে নিতে পারবেন POCO C55।

শাওমির জনপ্রিয় সাবব্র‍্যান্ড পোকো(POCO) বর্তমানে মোবাইলের প্রতিযোগিতায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। স্টাইলিশ লুকসহ উন্নত ফিচারসের জন্য গ্রাহকদের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে এই ফোন। চলুন দেখে নেওয়া যাক-

POCO C55তে কি স্পেসিফিকেশন রয়েছে‌-

6.71 inch HD+ Screen সহ আসা এই ফোনে উন্নত পারফরমেন্সের জন্য পেয়ে যাবেন MediaTek Helio G85 প্রসেসর। ফোনটি 6GB RAM +128GB Storage-এ উপলদ্ধ। এছাড়া 5GB ভার্চুয়াল RAM পাওয়া যাবে। ক্যামেরা হিসাবে ফোনটিতে পেয়ে যাবেন 50MP ডুয়াল রিয়ার সেন্সর ও 5MP ফ্রন্ট সেন্সর। 5000mAh ব্যাটারি সাপোর্ট সহ আসে ডিভাইসটি।

Offer:

6GB RAM +128GB Storage সহ POCO C55 ফোনের ভেরিয়েন্টের দাম রাখা হয়েছে 7,999 টাকা। অর্থাৎ ফ্লিপকার্টে আসল দামের থেকে প্রায় অর্ধেক দামে লিস্ট করা হয়েছে।

এর পাশাপাশি গ্রাহকরা Axis Bank Credit Card থেকে EMI পেমেন্ট করলে হাজার টাকা ছাড় পেতে পারেন। এছাড়া আপনি যদি Citi Credit card থেকে EMI পেমেন্ট করেন তাহলেও 1000 টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন।