Read In
Whatsapp

বিশ্বের বৃহত্তম 97-ইঞ্চি OLED টিভি ভারতে লঞ্চ করেছে LG Electronics, ফিচার্স দেখার মতো! দাম কত?

বদলে গিয়েছে বিনোদনের সংজ্ঞা। সিনেমা হল থেকে মাল্টিপ্লেক্স ঘুরে, মুঠো বন্দি মোবাইল ফোনের জমানা পেরিয়ে মানুষ আবার টিভির দিকে তাকাচ্ছে। সিনেমার থেকে এখন বেশি নজর কাড়ছে ওটিটি প্লাটফর্ম গুলি। আর…

Published By: Debosmita Dhar | Published On:

বদলে গিয়েছে বিনোদনের সংজ্ঞা। সিনেমা হল থেকে মাল্টিপ্লেক্স ঘুরে, মুঠো বন্দি মোবাইল ফোনের জমানা পেরিয়ে মানুষ আবার টিভির দিকে তাকাচ্ছে। সিনেমার থেকে এখন বেশি নজর কাড়ছে ওটিটি প্লাটফর্ম গুলি। আর বিনোদনের নতুন এই সঙ্গীর জন্যই ভারতে বাড়ছে স্মার্ট টিভির চাহিদা।

এই স্মার্ট টিভির দুনিয়ায় অন্যতম নাম হয়ে উঠেছে LG। এর আগে ভারতে এলজি রোলেবল টিভি সামনে এনে তাক লাগিয়েছিল গ্রাহকদের। আর এবার LG ELECTRONICS ভারতে LG G2 97 INCH 4K OLED টিভি সামনে এনেছে। কোম্পানী লোটাস ইলেকট্রনিক্সের ইন্দোর স্টোরে এটি প্রদর্শন করেছে।

এই বিশাল 4k রেজোলিউশনের টিভিতে আপনি দেখতে পাবেন 120 Hz Refresh Rate, Dolby Vission IQ, HDR 10, HLG। দুর্দান্ত এই টিভিটি 97 ইঞ্চি OLED SCREEN অফার করে।

Price : LG G2 97 INCH 4K OLED টিভি 15,69,299 টাকায় পাওয়া যাচ্ছে।

Specification : এটি Alpha 9 Gen 5 AI Processor 4k দ্বারা চালিত। এটি IQ, HLG, HDR সমর্থন করে। এই টিভিটিতে 2160p এর কম রেজোলিউশন কন্টেন্ট দেখার জন্য TV AI 4K আপস্কেলিং এর সাথেও আসে।

খবর, এই টিভিটি গেমিং বৈশিষ্ট্য সহ আসে যার মধ্যে রয়েছে 4k রেজোলিউশনের 120 ফ্রেম প্রতি সেকেন্ডে গেম স্ট্রিম করার ক্ষমতা। এছাড়াও এতে AI SOUND PRO, DOLBY ATMOS সমর্থন সহ 4.2 ch specker রয়েছে। পাশাপাশি LG G2 AI ThinQ, Google assistant support ,Alexa support, Apple Airplay সহ আসে। আর সাথে থাকে Magic Remote।