Read In
Whatsapp

Xiaomi Mix Flip : শীঘ্রই মার্কেটে আসতে চলেছে ‘Xiaomi’-র দুর্দান্ত এই ফোন, জেনে নিন ফিচারস

নতুন বছর ধামাকা আনতে প্রস্তুত Xiaomi। 2024-এ এই সংস্থা আনতে চলেছে তাদের প্রথম ক্ল্যামশেল স্টাইলের স্মার্টফোন। টিপস্টার ডিজিটাল চ্যাট ষ্টেশন থেকেই একটি রিপোর্ট সামনে আসে যেখানে দাবি করা হয়েছিল এই…

Published By: Debosmita Dhar | Published On:

নতুন বছর ধামাকা আনতে প্রস্তুত Xiaomi2024-এ এই সংস্থা আনতে চলেছে তাদের প্রথম ক্ল্যামশেল স্টাইলের স্মার্টফোন। টিপস্টার ডিজিটাল চ্যাট ষ্টেশন থেকেই একটি রিপোর্ট সামনে আসে যেখানে দাবি করা হয়েছিল এই সংস্থা বর্তমানে তাদের প্রথম ক্ল্যামশেল স্টাইলের স্মার্টফোনের ওপর কাজ করছে‌। আর সম্প্রতি খবর মিলেছে এই ডিভাইসটি 2024 সালে Xiaomi MIX Flip নামে আত্মপ্রকাশ করবে।

এর পূর্বে খবর মিলেছিল যে সংস্থাটি আলোচ্য ফোনে কোয়েলকম-এর একটি প্রসেসর ব্যবহার করার পরিকল্পনা করছে। সম্প্রতি ওয়েইবো ব্যবহারকারী এক্সপেরিয়েন্স মোর একটি পোস্টে জানিয়েছেন Xiaomi আসন্ন ডিভাইসগুলিতে Snapdragon 8 Gen 2 SoC ব্যবহার করতে চলেছে। যার মধ্যে অবশ্যই রয়েছে Xiaomi MIX Flip। তবে এখানেই শেষ নয় এই তালিকায় যুক্ত হতে চলেছে Xiaomi Pad 7 ProRedmi K70

একটি টিপস্টারের দেওয়া তথ্য অনুযায়ী Redmi K70 এই বছরের শুরুতে লঞ্চ করা Xiaomi 14 মডেলগুলির মতোন বেশ কয়েকটি বৈশিষ্ট্য পাবে।
অপরদিকে আরেকটি প্রতিবেদন থেকে Xiaomi Pad 7 Pro সম্পর্কিত তথ্য মিলছে। জানা যাচ্ছে এতেও Snapdragon 8 Gen 2 SoC থাকবে। এটি 144Hz রিফ্রেশ রেট অফার করবে এবং থাকবে LCD ডিসপ্লে। গুঞ্জন বলছে Xiaomi Pad 7 Pro, Xiaomi Pad 6 Pro এর তুলনায় উল্লেখযোগ্য আপগ্রেড পাবে এই ফোন।

প্রসঙ্গত আসন্ন Xiaomi MIX Flip স্মার্টফোনটি হালফিলে 2311BPN23C মডেল নম্বর সহ IMEI সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। আর খবর বলছে Xiaomi ক্ল্যামশেল ফোল্ডেবল বাজারে তার যে সমস্ত প্রতিযোগী রয়েছে তার থেকে পাতলা হালকা হবে। উক্ত ডিভাইসটিতে ট্রিপল সেন্সর যুক্ত রিয়ার ক্যামেরা উপস্থিত থাকবে বলে খবর।