Read In
Whatsapp

8GB Ram ও Dual Rear ক্যামেরার পাশাপাশি রয়েছে 5000 mAh ব্যাটারি! বাজারে আসতে চলেছে Tecno Spark Go 2024

প্রযুক্তির জগতে নতুন জোয়ার এনেছে Tecno। সাধারণভাবে মধ্যবিত্ত পকেটের মধ্যে মিড রেঞ্জের ফোনের জন্য জনপ্রিয়তা পেয়েছে এই ব্র্যান্ডটি। যদিও এই মুহূর্তে সব রকম রেঞ্জের ফোনই নিয়ে এনেছে সংস্থাটি। সম্প্রতি আরো…

Published By: Debosmita Dhar | Published On:

প্রযুক্তির জগতে নতুন জোয়ার এনেছে Tecno। সাধারণভাবে মধ্যবিত্ত পকেটের মধ্যে মিড রেঞ্জের ফোনের জন্য জনপ্রিয়তা পেয়েছে এই ব্র্যান্ডটি। যদিও এই মুহূর্তে সব রকম রেঞ্জের ফোনই নিয়ে এনেছে সংস্থাটি। সম্প্রতি আরো এক নতুন ফোন নিয়ে হাজির হলো Tecno

ফোনের বাজারে এই কোম্পানিটির বেশ জনপ্রিয়তা রয়েছে আর সেই জনপ্রিয়তাকে মাথায় রেখে একের পর এক স্মার্টফোন লঞ্চ করে চলেছে Tecno। সম্প্রতি তারা যে ফোন নিয়ে হাজির হয়েছে তাতে রয়েছে একগুচ্ছ সব ফিচার্স। তাদের নতুন এই ফোনটির নাম Tecno Spark Go। প্রসঙ্গত কিছুপূর্বেই Tecno Pop8 নামে একটি এন্ট্রি লেভেলের স্মার্টফোন নিয়ে এসেছিল সংস্থাটি। সম্প্রতি তাদের আনা Tecno Spark Go ফোনটিকেও রাখা হয়েছে এন্ট্রি লেভেলের সেগমেন্টে।

  • Specification : উন্নত পারফরম্যান্সের জন্য এই ফোনটিতে দেওয়া হয়েছে UniSoC T606 প্রসেসর। 6.6 ইঞ্চি LCD DISPLAY সহ আসা ফোনটি 90Hz রিফ্রেশ রেট অফার করে। ক্যামেরার প্রসঙ্গে বললে এতে দেওয়া হয়েছে 13MP প্রাইমারি ক্যামেরা, 8MP সেলফি ক্যামেরা সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ। উল্লেখ্য সদ্য লঞ্চ হওয়া ফোনটিতে অ্যাপেলের ডায়নামিক আইল্যান্ডের মতো ফিচার রয়েছে।
  • Storage Options : ফোনটিতে 4gb Ram সাথে 4Gb বর্ধিত Ram দেওয়া হয়েছে। রয়েছে 128Gb ইন্টারনাল স্টোরেজ।
  • Price : Tecno এখনো তার নতুন স্পার্ক সিরিজের হ্যান্ডসেটের দাম সামনে আনেনি। তবে আশা করা হচ্ছে খুব শীঘ্রই এর দাম প্রকাশ্যে আসবে।

প্রিমিয়াম ডিজাইনের এই ফোনে 10W ফাস্ট চার্জিং সমর্থিত 5000 mAh ব্যাটারি দেওয়া হয়েছে।