Read In
Whatsapp

স্বল্প দামে দুর্দান্ত প্রোডাক্ট! বাজারে এলো নতুন iQOO 12 ও iQOO 12 Pro, জেনে নিন ফিচারস

ভালো ক্যামেরা কোয়ালিটি, ভালো স্টোরেজ আর ভালো প্রসেসর, ফোন কিনতে গেলে সাধারনত এই বিষয়গুলোই মাথায় রাখে গ্রাহকরা। আর এই সব বিষয়কে মাথায় রেখেই বাজেটফ্রেন্ডলি ফোন লঞ্চ করে ইতিমধ্যে জনপ্রিয় হয়ে…

Published By: Debosmita Dhar | Published On:

ভালো ক্যামেরা কোয়ালিটি, ভালো স্টোরেজ আর ভালো প্রসেসর, ফোন কিনতে গেলে সাধারনত এই বিষয়গুলোই মাথায় রাখে গ্রাহকরা। আর এই সব বিষয়কে মাথায় রেখেই বাজেটফ্রেন্ডলি ফোন লঞ্চ করে ইতিমধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে iQOO। এই কোম্পানি সম্প্রতি ভারতীয় গ্রাহকদের জন্য আরো একটি নতুন স্মার্টফোন লঞ্চ করছে যা নজর কাড়তে চলেছে প্রত্যেকের।

জানা যাচ্ছে আগামী সপ্তাহের 7 নভেম্বর এই সংস্থা iQoo12 ও iQoo12 pro স্মার্টফোনগুলি প্রকাশ করতে চলেছে। ফ্ল্যাগশিপ সিরিজের এই ফোনগুলি কোয়েলকম স্ন্যাপ ড্রাগন 8 জেন 3 চিপসেটের সাথে আত্মপ্রকাশ করবে বলে নিশ্চিত করা হয়েছে। চলুন ফোন দুটির স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নেওয়া যাক-

অন্যান্য মোবাইল ফোন সংস্থাগুলিকে টেক্কা দিতে এবার রেডি iQOO. জানা যাচ্ছে ফোনটি 144 Hz Refresh Rate যুক্ত 6.78 ইঞ্চি ডিসপ্লে সহ আসবে। প্রো মডেলটি একটি স্যামসাং E7 AMOLED স্কিনের সাথে আসবে যার গেমিং পারফরম্যান্স উন্নত হবে।

iQoo12 সিরিজে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। যার মধ্যে রয়েছে OIS, 50 MP ULTRA Wide ANGLE SENSOR, 64 Mp OV64B টেলিফটো সেন্সর। উভয় মডেলের 16 এমপি সেলফি ক্যামেরা থাকতে পারে। iQoo12 ও iQoo12 Pro 120 ওয়াট ফার্স্ট চার্জিং সমর্থিথ 5000 ও 5100 এমএএইচ ব্যাটারি নিয়ে আসবে।

প্রসঙ্গত সংস্থাটি নিশ্চিত করেছে যে আসন্ন iQoo12 দেশের প্রথম স্মার্ট ফোন হতে চলেছে যা Snapdragon 8Gen 3 চিপসেট দ্বারা চালিত হবে।