Read In
Whatsapp

6500 mAh ব্যাটারির সাথেই রয়েছে নিজস্ব গেমিং চিপ! দুর্দান্ত ফিচারস নিয়ে বাজারে আসছে Red Magic 9 Pro

বছরের শেষটা ধামাকাই ধামাকা.... অনেক স্মার্ট ফোন নভেম্বরের শেষ দুই সপ্তাহে লঞ্চের জন্য প্রস্তুত। পরের সপ্তাহে Oppo, Honor, Red Magic এর মত সংস্থাগুলি তাদের দুর্দান্ত স্মার্টফোনগুলি নিয়ে আসতে চলেছে। তবে…

Published By: Debosmita Dhar | Published On:

বছরের শেষটা ধামাকাই ধামাকা…. অনেক স্মার্ট ফোন নভেম্বরের শেষ দুই সপ্তাহে লঞ্চের জন্য প্রস্তুত। পরের সপ্তাহে Oppo, Honor, Red Magic এর মত সংস্থাগুলি তাদের দুর্দান্ত স্মার্টফোনগুলি নিয়ে আসতে চলেছে। তবে আজকে আমরা বলব NUBIA এর কথা। এ বছর প্রথমেই Red Magic 8 Pro সিরিজের ফ্ল্যাগশিপ গেমিং স্মার্টফোনগুলি চীনের মার্কেটে লঞ্চ করেছে সংস্থাটি। আর Red Magic 9 Pro হলো নভেম্বরে লঞ্চ হতে চলা সর্বশেষ স্মার্ট ফোন গুলির মধ্যে একটি। Red Magic 9 Pro Series  আনুষ্ঠানিকভাবে 23 নভেম্বর প্রকাশের জন্য নির্ধারিত হয়েছে।

কোম্পানিটি ধারাবাহিকভাবে টিজার প্রকাশ করছে এবং সেখান থেকে ধীরে ধীরে স্মার্টফোনটির বৈশিষ্ট্য সামনে আসছে‌। জানা গেছে এই সিরিজে স্ব উন্নত গেমিং চিপ আর রেড কোর 42 Pro থাকবে। উন্নত পারফরমেন্সের জন্য থাকতে পারে কোয়েলকম স্ন্যাপড্রাগণ 8Gen 3। বলা হচ্ছে এটিই হবে প্রথম গেমিং ফোন যাতে এই লেটেস্ট চিপসেট থাকবে।

অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যে এতে উপস্থিত থাকবে ভাইব্রেশন এফেক্ট, সাউন্ড এফেক্ট, লাইটিং এফেক্ট ইত্যাদি। 6.8 ইঞ্চি ডিসপ্লে সহ আসতে চলা এই ফোনে দেওয়া থাকবে 50 এমপি ক্যামেরা। সামনে একটি আন্ডার ডিসপ্লে ক্যামেরা থাকবে। তথ্য বলছে Red Magic 9 Pro 6500mAh Battery সহ আসে যা 80w Charging সমর্থন করে। ফোনটি একটি আকর্ষণীয় চেহারা সহ আসতে পারে যাতে RGB Light ব্যবহার করা যেতে পারে। এই সম্পর্কিত আরো বিশদ তথ্য জানতে অপেক্ষা করতে হবে লঞ্চের জন্য।