Read In
Whatsapp

Netflix: ফ্রিতে মিলবে Netflix Subscription, এই Sim Card এর গ্রাহকদের জন্য সুবর্ণ সুযোগ

Netflix: স্মার্টফোন এবং ইন্টারনেটের জামানায় ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে বিভিন্ন OTT প্ল্যাটফর্ম গুলি। যদিও বাড়তি টাকা খরচের চিন্তায় অনেকেই নেন না সাবস্ক্রিপশন। তবে এবার সেসব অতীত। কেবলমাত্র নিজের স্মার্টফোনে রিচার্জ করলেই…

Published By: Debosmita Dhar | Published On:

Netflix: স্মার্টফোন এবং ইন্টারনেটের জামানায় ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে বিভিন্ন OTT প্ল্যাটফর্ম গুলি। যদিও বাড়তি টাকা খরচের চিন্তায় অনেকেই নেন না সাবস্ক্রিপশন। তবে এবার সেসব অতীত। কেবলমাত্র নিজের স্মার্টফোনে রিচার্জ করলেই একেবারে বিনামূল্যে পাওয়া যাবে Netflix এর সাবস্ক্রিপশন।

রোমাঞ্চকর টিভি শো হোক কিংবা ওয়েব সিরিজ। এবার সবকিছুই দেখা যাবে Netflix এ। তাও আবার একেবারে বিনামূল্যে। কেবলমাত্র নিজের ব্যবহৃত জিও কিংবা এয়ারটেল সিম রিচার্জ করে নিলেই মিলে যাবে Netflix এর সাবস্ক্রিপশন। এক নজরে দেখে নেওয়া যাক ঠিক কত টাকা রিচার্জ করতে হবে। দুই সংস্থার মধ্যে কোনটা সস্তা সেটাও তুলে ধরা হলো এই প্রতিবেদনে।

আরও পড়ুন: Upcoming Smartphone: বাজার কাঁপাতে আসছে এই স্মার্টফোনগুলি, দাম এবং ফিচারসের দিক থেকে কোনটা সেরা? দেখে নিন এখনই

Netfilx Free Airtel Recharge Plan

বাজারে একগুচ্ছ সস্তার রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে ভারতীয় এয়ারটেল। মিলছে নানান রকমের সুবিধা। আর এবার নয়া সুযোগ দিচ্ছে এই সংস্থা। এক রিচার্জেই মিলবে একগুচ্ছ পরিষেবা। এর জন্য গ্রাহকদের খরচ করতে হবে 1499 টাকা। 84 দিনের জন্য পাওয়া যাবে ভ্যালিডিটি। মিলবে আনলিমিটেড কল, প্রত্যেকদিন 100 টি করে ফ্রি এসএমএস। 2GB হাই স্পিড ডাটা। এছাড়াও Netflix সাবস্ক্রিপশন। তবে কেবলমাত্র Netflix-ই নয়। সঙ্গে মিলবে বিনামূল্যে Disney + Hotstar, Zee 5, SonyLiv সহ মোট 14 টি OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন।

Netfilx Free Jio Recharge Plan

অন্যদিকে আবার এই একই পরিষেবা পাওয়ার জন্য জিওর গ্রাহকদেরকে খরচ করতে হবে 1099 টাকা। প্রত্যেকদিন মিলবে 2GB ডেটা, 100 এসএমএস এবং আনলিমিটেড কলের সুবিধা। সঙ্গে একেবারে বিনামূল্যে পাওয়া যাবে একগুচ্ছ OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন। তবে ভারতীয় এয়ারটেলের গ্রাহকদের থেকে জিওর গ্রাহকদের কিন্তু পকেট থেকে কম টাকা খসাতে হবে এই একই পরিষেবা পাওয়ার জন্য।