Read In
Whatsapp

Instagram Reels: Reels বানালেই পাবেন 25,000 টাকা, মিলছে অভিনব সুযোগ! জানুন

Instagram Reels: সময় অসময় বর্তমান প্রজন্মের সকলেই নানান রকম ইনস্টাগ্রাম রিলস (Instagram Reels) তৈরি করছেন প্রত্যেকদিন। এই কাজ করে খুব অল্প সময়ের মধ্যেই ব্যাপক জনপ্রিয় হয়ে উঠছে তরুণ প্রজন্ম। মুহূর্তের…

Published By: Additiya Banerjee | Published On:

Instagram Reels: সময় অসময় বর্তমান প্রজন্মের সকলেই নানান রকম ইনস্টাগ্রাম রিলস (Instagram Reels) তৈরি করছেন প্রত্যেকদিন। এই কাজ করে খুব অল্প সময়ের মধ্যেই ব্যাপক জনপ্রিয় হয়ে উঠছে তরুণ প্রজন্ম। মুহূর্তের মধ্যেই হয়ে যাচ্ছেন ভাইরাল। আর এবার দারুণ সুযোগ রিলস প্রেমীদের জন্য। ট্রেনে কিংবা প্ল্যাটফর্মে রিলস বানালেই মিলবে 25,000 টাকা! সম্প্রতি এমন ঘোষণাই করা হয়েছে ভারতীয় রেল কর্তৃপক্ষের তরফে।

সম্প্রতি রেলের তরফ থেকে শুরু হয়েছে ‘মেরা টিকিট মেরা ইমান’ (Mera Ticket Mera Imaan) ক্যাম্পেইন। আর সেখানেই দেওয়া হয়েছে এমন সুযোগ। এই প্রতিযোগিতায় যে প্রথম হবে তিনি পেয়ে যাবেন নগদ 25,000। অর্থাৎ কেবলমাত্র রিলস বানিয়েই জিতে নেওয়া যাবে করকরে 25,000 টাকা।

Instagram Reels In Railway Platform

এতদিন পর্যন্ত রেললাইনে কিংবা ট্রেনের ভেতর ভিডিও বানানোর জন্য মোটা অঙ্কের টাকা জরিমানা করা হতো তরুণ প্রজন্মকে। এমনকি জেল পর্যন্ত হয়েছে অনেকেরই। তবে এবার 360 ডিগ্রি ঘুরে গেল ভারতীয় রেল। এবার থেকে ভিডিও বানানোর জন্য 25,000 টাকা করে দেওয়ার ঘোষণা করেছে খোদ রেলওয়ে কর্তৃপক্ষ। গতবছর অর্থাৎ 2023 সালের 25 ডিসেম্বর থেকে শুরু হয়েছে রেলের এই অভিযান। যা চলবে আগামী 26 জানুয়ারি অর্থাৎ প্রজাতন্ত্র দিবসের দিন পর্যন্ত।

আরও পড়ুন: Oppo Reno 11: থাকছে Powerful Snapdragon Processor, স্বল্প দামে দুর্দান্ত ফোন নিয়ে হাজির Oppo

Instagram Reels Rule

  • এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে চাইলে 60 থেকে 120 সেকেন্ডের এটি রিল বানিয়ে সেটি আপলোড করে দিতে হবে।
  • গুগল লিঙ্ক কিংবা কিউআর কোডের মাধ্যমে সহজেই জমা করা যাবে ভিডিও।
  •  বিশেষ এই লিঙ্কটি সমস্ত টিকিট কাউন্টার এবং সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ‘WeRMumbai’-এ উপলব্ধ।
  • প্রাপ্ত ভিডিও সর্বাধিক লাইক এবং শেয়ারের ভিত্তিতেই বেছে নেওয়া হবে বিজয়ী।