Read In
Whatsapp

Best Bluetooth Buds Under 3000: ১০ মিনিট চার্জ দিলেই চলবে ৪ ঘন্টা, ৩ হাজারের মধ্যে সেরা ইয়ারবাড নিয়ে এল Redmi

Best Bluetooth Buds Under 3000: সময়ের সঙ্গে সঙ্গে বদলে যাচ্ছে সবকিছুই। একটা সময় গান শোনার জন্য কিংবা ফোনে কথা বলার জন্য তার যুক্ত হেডফোন ব্যবহার করতেন আমজনতা। তবে প্রযুক্তির দৌলতে…

Published By: Palash | Published On:

Best Bluetooth Buds Under 3000: সময়ের সঙ্গে সঙ্গে বদলে যাচ্ছে সবকিছুই। একটা সময় গান শোনার জন্য কিংবা ফোনে কথা বলার জন্য তার যুক্ত হেডফোন ব্যবহার করতেন আমজনতা। তবে প্রযুক্তির দৌলতে আজকাল 8 থেকে 80 সকলেই ব্যবহার করছেন ইয়ারবাড। একগুচ্ছ সংস্থার ইয়ারবাড বাজারে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। আর এবার আসতে চলেছে Redmi Buds 5। খুব শীঘ্রই ভারতের বাজারে লঞ্চ করবে এই ইয়ারবাড।

Redmi Buds 5

এই ইয়ারবাডে মিলবে দুর্দান্ত অডিও অভিজ্ঞতা। ফাস্ট চার্জিং সহ রয়েছে ANC সাপোর্ট। মোট তিনটি রঙে পাওয়া যাবে Redmi Buds 5। জনপ্রিয় ই-কমার্স সংস্থা Amazon, Flipkart থেকে খুব সহজেই কিনতে পারবেন আমজনতা। এমনকি Mi Home এবং Xiaomi রিটেল পার্টনার স্টোর থেকেও কেনা যাবে Redmi Buds 5। এই ইয়ারবাডে রয়েছে একগুচ্ছ দুর্দান্ত বৈশিষ্ট্য।

Redmi Buds 5 Features and Specification

যে কোনও ওয়্যারলেস ইয়ারবাড কেনার আগে অবশ্যই ভালো করে যাচাই করে নেওয়া উচিত স্পেসিফিকেশন। এতেই অনেকটা সুবিধা হয় ইউজারদের। এক নজরে দেখে নেওয়া যাক Redmi Buds 5 এর নানান খুঁটিনাটি।

Background Noise Cancellation

এতে রয়েছে 12.4 মিলিমিটার ডাইনামিক ড্রাইভার, 46dB পর্যন্ত অ্যাকটিভ নয়েজ ক্যানসেলেশন বা ANC ফিচার। একবার এটি কানে দিলে চারিপাশে কী হচ্ছে তা বুঝতেই পারবেন না ইউজাররা। সংস্থার তরফ থেকে দাবী করা হচ্ছে, 99.5 শতাংশ পর্যন্ত ব্যাকগ্রাউন্ড নয়েজ আসতে দেবে না এই ইয়ারবাড। সঙ্গে মিলবে ওভাল আয়তনের কেস। থাকছে AI সুবিধা। এতে রয়েছে তিনটি ট্রান্সপ্যারেন্সি মোড। নিজেদের পছন্দের গান অনুসারে সেই মোড পরিবর্তন করতে পারবেন ব্যবহারকারীরা।

Two Device Can Be Connected Together

Redmi Buds 5-এ একসঙ্গে দুটি ডিভাইস কানেক্ট করার সুবিধা পাবেন ব্যবহারকারীরা। খুব সহজেই ট্র্যাক করা যাবে ইয়ারবাডের লোকেশন।

Bluetooth Connectivity

Redmi Buds 5 এ রয়েছে ব্লুটুথ কানেক্টিভিটি 5.3 ভার্সন। সংস্থার তরফে দাবী করা হচ্ছে দ্রুত গুগল পেয়ার সাপোর্ট হয় এতে। রয়েছে টাচ কন্ট্রোলের সুবিধা। এতে মিলছে IP54 রেটিং। যা ধুলোবালি থেকে খুব সহজেই রক্ষা করবে। শাওমি ইয়ারবাডস অ্যাপ দিয়ে খুব সহজেই কন্ট্রোল করা যাবে Redmi Buds 5-এর সমস্ত ফিচার।

Battery Backup

সংস্কার তরফ থেকে দাবি করা হচ্ছে, এতে পাওয়া যাবে ফাস্ট চার্জিং সাপোর্ট। মাত্র 10 মিনিট সময় লাগবে এটি চার্জ হতে। লাগাতার ব্যবহার করা সত্ত্বেও প্লেব্যাক দিতে পারবে 4 ঘন্টা পর্যন্ত।

Price

চলতি মাসের 20 তারিখ ভারতের বাজারে লঞ্চ করবে এই ইয়ারবাড। Redmi Buds 5 কিনতে হলে খরচ পড়বে 2,999 টাকা।