Read In
Whatsapp

Samsung Galaxy S24-এর এই 5 টি দুর্দান্ত AI ফিচার, না জানলে চরম লস

Samsung Galaxy S24: এমনিতেই স্যামসাং গ্যালাক্সির আলট্রা সিরিজের ব্যাপক নাম ডাক রয়েছে। আর তার ওপর Samsung S23 Ultra-এর ক্রেজ চোখে পড়ার মতো। আর তার মাঝেই বাজার কাঁপাতে চলে এসেছে নেক্সট…

Published By: Palash | Published On:

Samsung Galaxy S24: এমনিতেই স্যামসাং গ্যালাক্সির আলট্রা সিরিজের ব্যাপক নাম ডাক রয়েছে। আর তার ওপর Samsung S23 Ultra-এর ক্রেজ চোখে পড়ার মতো। আর তার মাঝেই বাজার কাঁপাতে চলে এসেছে নেক্সট জেনারেশন AI প্রযুক্তির স্মার্টফোন Samsung Galaxy S24 Series। 25 শে ডিসেম্বর লঞ্চ করা হয়েছে এই সিরিজের 3 টি মডেল। Samsung Galaxy S24, Samsung Galaxy S24 +, Samsung Galaxy S24 Ultra। এক নজরে দেখে নেওয়া যাক এই তিন মডেলের বিশেষ বৈশিষ্ট্য।

Circle To Search

এই প্রথমবার Samsung তাদের S24 Series গুলিতে স্বজ্ঞাত, অঙ্গভঙ্গি চালিত বৈশিষ্ট্য আত্মপ্রকাশ করেছে। যেকোনো একটি ছবির মধ্যে যদি কোন বিশেষ জায়গা ভালো লেগে থাকে তাহলে সেটিকে বৃত্তাকার চিহ্নিত করা যাবে। এমনকি সঙ্গে সঙ্গে সেখান থেকেই সেটি সার্চ করে নেওয়া যাবে গুগলে। পেয়ে যাবেন সঠিক উত্তর।

Generative Edit

এবার থেকে আর কষ্ট করে তুলতে হবে না, দুর্দান্ত ছবি। যেকোনো একটি ছবি তুলে কেবলমাত্র জেনারেটর এডিট অপশন ব্যবহার করেই সেই ছবিটিকে দুর্দান্ত বানিয়ে নেওয়া সম্ভব। এই AI এডিটিং টুলটি উন্নত ইমেজের জন্য ব্যবহার করা হচ্ছে এই মডেলে।

Chat Assist

যে কোনো লেখা কিংবা কথোপকথনকে যদি আরও বেশি সুন্দর ভাবে প্রেজেন্ট করতে হয় তাহলে ব্যবহার করাই যাবে চ্যাট অ্যাসিস্ট। এটি রিয়েল টাইম টোন সাজেস্ট করতে সাহায্য করবে।

Live Translate

কেবলমাত্র কিন্তু চ্যাট এ্যাসিস্ট নয়। সঙ্গে লাইভ ট্রান্সলেট করা যাবে এই ফোন যদি থাকে সঙ্গে। এমনকি রিয়েল টাইম ভয়েস এবং ফোন কলের টেক্সট অনুবাদের অভিজ্ঞতা দারুণ মিলছে Samsung Galaxy র এই সিরিজে।

Note Assist

নতুনত্ব নোট লেখার অভিজ্ঞতা প্রদান করবে এই Smartphone। এমনকি বারে বারে নোট খোঁজার জন্য করতে হবে না হাতরা হাতরি। খুব সহজেই মিলে যাবে সবকিছু।

নতুন বছরের একেবারে শুরুতেই ভারতের বাজারে লঞ্চ হয়ে গিয়েছে Samsung Galaxy S24 Series এর তিনটি ফোন। ফেব্রুয়ারি মাসের 25 তারিখ লঞ্চ করা হয়েছে এই সিরিজের মোট তিনটি ফোন। ইতিমধ্যেই অনেকেই পছন্দের এই ফোন কিনেও ফেলেছেন। অন্যান্য সংস্থার Smartphone এর তুলনায় একেবারে আলাদা Samsung Galaxy S24 Series এর তিনটি মডেল। তাই Smartphone ব্যবহারের সেরা অভিজ্ঞতা যদি পেতেই হয় তাহলে বাড়িতে কিনে আনতেই হবে Samsung Galaxy S24 Series এর যে কোনো একটি ফোন।