Read In
Whatsapp

আইফোন না অ্যান্ড্রয়েড, কোনো ফোনেই নেই এই ফিচারস! 8000 টাকা কমে কিনুন এই ধাসু ফোন

কেন্দ্রের মেক ইন ইন্ডিয়া উদ্যোগে সামিল হয়ে ভারতের মাটিতে স্মার্টফোন তৈরি করছে GOOGLE। প্রত্যেকের ফোনের মধ্যে অন্যতম চাহিদা থাকে শক্তিশালী পারফরমেন্স আর সাথে উন্নত মানের ক্যামেরা। আর এই চাহিদায় পূরণ…

Published By: Debosmita Dhar | Published On:

কেন্দ্রের মেক ইন ইন্ডিয়া উদ্যোগে সামিল হয়ে ভারতের মাটিতে স্মার্টফোন তৈরি করছে GOOGLE। প্রত্যেকের ফোনের মধ্যে অন্যতম চাহিদা থাকে শক্তিশালী পারফরমেন্স আর সাথে উন্নত মানের ক্যামেরা। আর এই চাহিদায় পূরণ করছে Google। সেই কারণেই বর্তমানে Google Pixel এর ফোনগুলি রয়েছে একেবারে তালিকার প্রথমেই।

Google প্রতিবছর তার ফোনের একটি নতুন সিরিজ লঞ্চ করে আর এই বছরও কোম্পানি Pixel 8 সিরিজ লঞ্চ করেছিল। আর বর্তমান বাজারে লেটেস্ট Google Pixel 8 সিরিজের অত্যন্ত চাহিদা রয়েছে। আপনিও যদি এই তালিকায় থাকেন তাহলে দারুন খবর। পিক্সেলের নতুন সিরিজটি দারুন অফার নিয়ে হাজির হয়েছে। জনপ্রিয় ই-কমার্স সাইট Flipkart-এ অনেক কম দামে পাওয়া যাবে ফোনটি।

Google Pixel 8 ফোনটি যখন লঞ্চ হয়েছিল তখন এর দাম ছিল 75,999 টাকা কিন্তু বর্তমানে এটি Flipkart-এ 67,999 টাকায় কিনে নিতে পারবেন। এই ছাড় মিলবে ব্যাঙ্ক অফারের উপর। এছাড়া আপনার পুরনো ফোনের পরিবর্তে যদি নতুন ফোন কিনতে চান তাহলেও অনেক টাকা পর্যন্ত ছাড় পাওয়া সম্ভব। তবে এক্সচেঞ্জ ভ্যালু নির্ভর করবে বর্তমান ফোনের কন্ডিশনের ওপর।

BankOffer : HDFC Bank Credit ও Debit কার্ড ব্যাবহার করে 8000 টাকার ছাড় পেতে পারেন।

Specification : স্টাইলিশ লুক, অ্যাডভান্স ফিচার এবং অসাধারণ স্পেসিফিকেশনের সমন্বয়ে এই ফোনটির ক্যামেরা যেমন উন্নত তেমন এর ডিসপ্লে দারুন উজ্জ্বল। FHD+ রেজোলিউশন সহ 6.2 ইঞ্চি OLED প্যানেলে আসা ফোনটিতে রয়েছে নতুন টেনসর M2 কো-প্রসেসর। রয়েছে 50MP প্রাইমারি ক্যামেরা, 12MP UW সেন্সর, 10.5MP ফ্রন্ট ক্যামেরা। 27W Fast Charging ও 18W ওয়্যারলেস চার্জিং সাপোর্ট যুক্ত 4575mAh ব্যাটারি সহ আসে ফোনটি।