Read In
Whatsapp

Jio Faida Plan: আনলিমিটেড কল সহ অফুরন্ত 5G ডেটা, 84 দিন Netflix-এর বৈধতা যুক্ত সস্তার প্ল্যান আনল জিও

Jio Faida Plan: বছরে পর বছর ধরে ভারতের বাজারে নিজের জায়গা পাকাপাকি করে রেখেছে জনপ্রিয় টেলিকম সংস্থা Jio। মধ্যবিত্ত থেকে নিম্নবিত্ত সকলের কথা মাথায় রেখেই একেবারে সস্তার রিচার্জ প্ল্যান (Jio…

Published By: Palash | Published On:
Jio Faida Plan: বছরে পর বছর ধরে ভারতের বাজারে নিজের জায়গা পাকাপাকি করে রেখেছে জনপ্রিয় টেলিকম সংস্থা Jio। মধ্যবিত্ত থেকে নিম্নবিত্ত সকলের কথা মাথায় রেখেই একেবারে সস্তার রিচার্জ প্ল্যান (Jio Recharge Plan) নিয়ে হাজির হয়েছে মুকেশ আম্বানির এই টেলিকম সংস্থা। আর এরই মাঝে চলে এলো দারুণ সুখবর। এক ঢিলে এবার দুই পাখি। ডেটা এবং আনলিমিটেড কলের পাশাপাশি মিলবে একগুচ্ছ OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন একেবারে বিনামূল্যে।

Jio Recharge Plan (Jio Faida Plan)

বাজারে একগুচ্ছ টেলিকম সংস্থার ভিড়ে জনপ্রিয়তার শীর্ষে কিন্তু রয়েছে Jio। সংস্কার তরফ থেকে দাবী করা হয়েছে সবচেয়ে বেশি গ্রাহক রয়েছে তাদের কাছে। আর সে কারণে তাদের কথা চিন্তা করে নিত্য নতুন রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয় এই সংস্থা। এবারও কিন্তু তার অন্যথা হলো না। সময়ের সঙ্গে সঙ্গে জনপ্রিয়তা পাচ্ছে বিভিন্ন OTT প্ল্যাটফর্ম গুলি। এখন আর কষ্ট করে কেউ সিনেমা হলে গিয়ে সিনেমা দেখেন না। বাড়িতে বসেই Smartphone কিংবা Laptop ব্যবহার করে দেখে নিচ্ছেন সিনেমা। গ্রাহকদের এমন চাহিদার কথা কিন্তু মাথায় রেখেছে মুকেশ আম্বানির টেলিকম সংস্থা।

Jio Recharge Plan Details

দুটি প্রিপেড প্ল্যান এনেছে Jio। এর মধ্যে একটির জন্য খরচ করতে হবে 1,099 টাকা। আর অন্যটির জন্য খরচ করতে হবে 1,499 টাকা। 84 দিনের জন্য থাকবে বৈধতা। আনলিমিটেড ভয়েস কলিং, ডেটা সহ মিলছে OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন। এক নজরে দেখে নেওয়া যাক এই দুটি রিচার্জ প্ল্যানের খুঁটিনাটি সব তথ্য।

1,099 Recharge Plan (Jio Faida Plan)

যে সকল গ্রাহকেরা 1,099 টাকা খরচ করে রিচার্জ করবেন নিজেদের মোবাইলে তারা 84 দিনের জন্য পেয়ে যাবেন আনলিমিটেড কলিং, প্রত্যেকদিন 2 GB করে ডেটা ব্যবহারের সুবিধা। সঙ্গে থাকছে জনপ্রিয় OTT প্ল্যাটফর্ম Netflix-এর সাবস্ক্রিপশন।

1,499 Recharge Plan

অন্যদিকে যে সমস্ত গ্রাহকেরা 1,499 টাকা খরচ করে রিচার্জ করবেন তারা প্রত্যেকদিন 3 GB করে ডেটা উপভোগ করতে পারবেন। সঙ্গে আনলিমিটেড কলিং এর সুবিধা। প্রত্যেকদিন 100 টি করে SMS এবং Netflix-এর সাবস্ক্রিপশন মিলবে। এই রিচার্জ প্ল্যানেরও বৈধতা থাকবে 84 দিন।সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হলো, গ্রাহকরা চাইলেই Netflix অ্যাপটি একগাদা ডিভাইসে করতে পারবেন ডাউনলোড এবং একটি মাত্র লগইন আইডি দিয়েই ব্যবহারের সুবিধা পাবেন। এমনকি 1,499 টাকার রিচার্জ প্ল্যানে Netflix অ্যাপটি TV বা Laptop এর মতো যে কোন বড় স্ক্রিনে করতে পারবেন ব্যবহার।