Read In
Whatsapp

Apple Smart Ring: স্মার্ট রিং-এর এই দুর্দান্ত ফিচার আপনাকে Apple Ring কিনতে আগ্রহী করে তুলবে

Apple Smart Ring: প্রযুক্তির উন্নয়নের জেরে আজকাল সবকিছুই হয়ে গিয়েছে হাতের মুঠোয়। Smartphone, Smartwatch-এর পর বাজার কাঁপাচ্ছে Smart Ring। Smartwatch- এর জুতোয় পা গলিয়ে বাজার কাঁপাতে একের পর এক সংস্থা…

Published By: Palash | Published On:

Apple Smart Ring: প্রযুক্তির উন্নয়নের জেরে আজকাল সবকিছুই হয়ে গিয়েছে হাতের মুঠোয়। Smartphone, Smartwatch-এর পর বাজার কাঁপাচ্ছে Smart Ring। Smartwatch- এর জুতোয় পা গলিয়ে বাজার কাঁপাতে একের পর এক সংস্থা লঞ্চ করে চলেছে Smart Ring।প্রথমবার ভারতের বাজারে Smart Ring লঞ্চ করেছিল boat। আর তারপর থেকে ময়দানে নেমে পড়েছে অন্যান্য সংস্থাগুলি। সূত্রের খবর যদি ঠিক হয় তাহলে এই একই পথে হাঁটতে চলেছে Apple। খুব শীঘ্রই লঞ্চ করা হবে Apple Smart Ring।

Apple Smart Ring

Smartphone এবং Smartwatch এর পর এবার বড় চমক দিতে চলেছে Apple। Boat, Noise, Samsung ইতিমধ্যেই ভারতের বাজারে লঞ্চ করেছে Smart Ring। আর এবার সেই তালিকায় নাম জুড়ে গেল Apple এর। বাজারে লঞ্চ হওয়া Smart Ring এর মধ্যে অন্যতম Oura Ring। 2812 সালে একটি Kickstarter লঞ্চ করেছিল এই Smart Ring। এরপরেই প্রতিযোগিতার ময়দানে নেমে পড়ে একগুচ্ছ সংস্থা। আর এবার পালা Apple এর।

সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই জানা যাচ্ছে খুব শীঘ্রই নাকি ভারতের বাজার কাঁপাতে Smart Ring নিয়ে হাজির হতে চলেছে জনপ্রিয় Smartphone নির্মাণকারী সংস্থা Apple। এই সম্পর্কিত নানান রকম আলোচনা নাকি চলছে, এমনটাই জানা যাচ্ছে সূত্র মারফত। নিয়মিত আংটির মতো পরিধান করা যাবে Apple এর এই Smart Ring। খুব সহজেই করা যাবে অপারেট। সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ব্যবহার করা থেকে শুরু করে গান শোনা সব কিছুই করা যাবে এই Smart Ring এ।

There Will Be Some Features of Apple Smart Ring

ফিটনেস ট্র্যাকার, কল রিসিভ, ঘুম ট্র্যাকিং, রক্তের অক্সিজেন স্যাচুরেশন এমনকি শরীরের তাপমাত্রা পর্যন্ত মাপা যাবে এই Smart Ring ব্যবহার করে। যদিও সংস্থার তরফ থেকে এই সম্পর্কিত আনুষ্ঠানিক কোনো ঘোষণা না হওয়ার কারণে ঠিক কবে ভারতের বাজারে এই Smart Ring লঞ্চ করা হবে Apple এর তরফে সে সম্পর্কিত কিছুই জানা যায়নি।

আরও পড়ুন: ফাইনাল হয়ে গেল তারিখ, এই দিনই লঞ্চ করছে vivo v30 Series

বর্তমানে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে Smartwatch। যুব সমাজ থেকে শুরু করে মধ্য বয়স্করা সকলেই কিন্তু ব্যবহার করছেন এটি। মাত্র 2-3 হাজার টাকা খরচ করলেই কিনে নেওয়া যায় পছন্দের Smartwatch। ফলে কালের গর্ভে হারিয়ে গিয়েছে হাত ঘড়ি। আর এবার বাজার কাঁপাতে আসছে Apple Smart Ring। যদিও Smartwatch-এর তুলনায় Smart Ring-এর দাম কিন্তু একটু বেশি হতে পারে। এমনটাই মনে করছেন বিশেষজ্ঞরা।