Read In
Whatsapp

Free Fire Max Redeem Code 24 November 2023: এলিট পাস, গান স্কিনস, ডায়মন্ড জিততে এই রিডিম কোডগুলো দেখুন

আপনি কি একজন গেমার? তাহলে তো নিশ্চয় জনপ্রিয় অনলাইন ব্যাটল রয়্যাল মোবাইল গেম Garena Free Fire -র সাথে পরিচিত। আর এই গেম খেলতে মাঝে মাঝে যে নতুন ক্যারেক্টার, অস্ত্রের সাথে…

Published By: Debosmita Dhar | Published On:

আপনি কি একজন গেমার? তাহলে তো নিশ্চয় জনপ্রিয় অনলাইন ব্যাটল রয়্যাল মোবাইল গেম Garena Free Fire -র সাথে পরিচিত। আর এই গেম খেলতে মাঝে মাঝে যে নতুন ক্যারেক্টার, অস্ত্রের সাথে পরিচিত হয় টাওয়ার নতুন করে বলার অপেক্ষা রাখে না। কিন্তু এই ধরনের ক্যারেক্টার, গেমের প্রয়োজনীয় অস্ত্র, ডায়মন্ড কেনার জন্য গেমের মধ্যে বিপুল খরচ করতে হয়।

কেবল খেলার জন্য টাকা খরচ করতে অনেকের মন চাইলেও তা কিনে উঠতে পারেননা। তবে আর চিন্তা নেই আপনি যদি নতুন ক্যারেক্টার, অস্ত্র, ডায়মন্ড আনলক করতে চান তাহলে আপনার জন্য দারুন খবর। অনেকেই জানেনা বিশেষ কোড রিডিম করে কিন্তু এই গেমের বিভিন্ন ফিচার বিনামূল্যে পাওয়া সম্ভব। প্রতিদিন নতুন নতুন করে কোড হাজির করা হয় তবে তা থাকে সীমিত সময়ের জন্য।

তাই চলুন দেরী না করে দেখে নেওয়া যাক 24th November এর Garena Free Fire রিডিম কোডগুলি-

FUYFTHUJR67UYH4
FN5TKYLHROVMKLS
FOE497MURKTLOBI
FV7CYTGDBWNMJEK
FL5O9YHD87BYVTC
FGDGFYJ76T7UTI7
FDYHR6Y7UR674U3
FUTYJYI78OI78F2
F3BG4N5MTKYLHOI
FBVYHDNEK46O5IT
FU5YHGBTNYG9MBK
FFYUFJU78SU7YTG
FLOVI8C7DYETG4B
FNJU87RIU6Y56YIU
FV7YFHDN4M56LYP
FU0HLKBVCPYO987
FSY6TGF3BNRMFCI

Redeem The Garena Free Fire Codes Through These Steps:

অফারটি পেতে নীচের এই কাজ গুলো করতে হবে ব্যবহারকারীদের-
প্রথমেই reward.ff.garena.com-এ যেতে হবে।এরপর লগইন করে রিডেম্পশন লিঙ্কটি শনাক্ত করুন। যে কোনো কোড কপি পেস্ট করে OK তে ক্লিক করুন। কয়েক ঘণ্টার মধ্যে আপনি আপনার বিনামূল্যে পুরষ্কার পাবেন। উল্লেখ্য কোডগুলি বসানোর সময় যথাযথভাবে চেক করুন কারণ ভুল ইনপুট করা হলে পুরস্কার পাওয়া সম্ভব হবে না।