Read In
Whatsapp

Patanjali Sim: টেলিকম মার্কেটে পতঞ্জলি সিম, Recharge Plan দেখে চিন্তায় Jio-Airtel!

Patanjali Sim: মূল্যবৃদ্ধির আঁচে সংসার চালাতে গিয়ে নাভিশ্বাস উঠছে মধ্যবিত্তের। ক্রমশই দাম চড়ছে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের। এমনকি সব সময়ের সঙ্গী মোবাইল ফোনে রিচার্জ করতে গিয়েও কালঘাম ছুটছে মধ্যবিত্তের। কারণ সময় যত…

Published By: Palash | Published On:

Patanjali Sim: মূল্যবৃদ্ধির আঁচে সংসার চালাতে গিয়ে নাভিশ্বাস উঠছে মধ্যবিত্তের। ক্রমশই দাম চড়ছে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের। এমনকি সব সময়ের সঙ্গী মোবাইল ফোনে রিচার্জ করতে গিয়েও কালঘাম ছুটছে মধ্যবিত্তের। কারণ সময় যত এগোচ্ছে ততই ঊর্ধ্বমুখী হচ্ছে বিভিন্ন টেলিকম সংস্থার রিচার্জ প্ল্যান (Recharge Plan)। তবে এবার আর নেই সেই চিন্তা। দুর্দান্ত সুযোগ নিয়ে হাজির বাবা রামদেব।

Recharge Plan Of Patanjali Sim

Jio থেকে Airtel, প্রতিটি টেলিকম সংস্থাকেই এক গোলে ময়দান থেকে বাইরে বের করে দিল বাবা রামদেবের পতঞ্জলি সিম (Patanjali Sim)। সাধারণ মানুষকে স্বস্তি দিতে দুর্দান্ত অফার নিয়ে হাজির হয়েছে এই সংস্থার সিম। কোনরকম রিচার্জ না করেই পাওয়া যাবে পরিষেবা। অর্থাৎ একেবারে বিনামূল্যে আনলিমিটেড কলিং, ইন্টারনেট এবং এসএমএস-এর সুবিধা পেয়ে যাচ্ছেন আমজনতা। সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হলো এই সিম কেনার জন্য কোনরকম টাকা খরচই করতে হবে না সাধারণকে।

What’s The Benefit of Patanjali Sim (পতঞ্জলির সিম কার্ডে কী কী সুবিধা মিলবে)

সঙ্গে যদি থাকে পতঞ্জলির সিম কার্ড (Patanjali Sim) তাহলে বিনামূল্যে ব্যবহার করা যাবে প্রত্যেক দিন 2GB করে ইন্টারনেট। থাকছে আনলিমিটেড কলিং এবং 100 টি করে এসএমএস পাঠানোর সুবিধা। এই টেলিকম কোম্পানির তরফ থেকে গ্রাহকদের বিনামূল্যে দেওয়া হচ্ছে সিম। আর এতেই কিন্তু মাথায় হাত পড়েছে জনপ্রিয় সব টেলিকম সংস্থা Jio, Airtel, Vi এর।

From Where To Get Patanjali Sim (কোথা থেকে মিলবে পতঞ্জলির সিম কার্ড)

পতঞ্জলি সিমকার্ড যদি কিনতেই হয় তাহলে চলে যেতে হবে এমন একজন রিটেলারের কাছে যিনি BSNL সিম বিক্রি করেন। সেখান থেকেই কিনে নেওয়া যাবে পতঞ্জলি সিম কার্ড। আসলে পতঞ্জলির এই সিম কার্ড সরকারি টেলিকম কোম্পানি BSNL-এর সঙ্গে হাত মিলিয়ে তবে লঞ্চ হয়েছে ভারতে।

শুরুটা করেছিলেন যোগ গুরু হিসেবে। এরপর সময় যত এগিয়েছে ততই বেড়েছে চমক। যোগ গুরুর রামদেব বাবা এখন তাঁর সংস্থা পতঞ্জলির হাত ধরে বাজার ছেয়েছে একাধিক নিত্যপণ্যে। আর এবার টেলিকম শিল্পেও ঢুকে পড়ল পতঞ্জলি। বাজারে চলে এলো ‘স্বদেশী সমৃদ্ধি সিম কার্ড’। Airtel, Vi, Jio, BSNL এর পর এবার Patanjali Sim। সূত্রের খবর, কম টাকায় দেশের সাধারণ মানুষদের টেলিকম পরিষেবা দেওয়ার জন্যই এমন উদ্যোগ নিয়েছেন বাবা রামদেব। এই সিম কার্ড কিনলেই গ্রাহকরা পেয়ে যাবেন দুর্ঘটনা এবং চিকিৎসা বীমা। জীবন বীমা হিসেবে থাকছে 5 লক্ষ টাকা বরাদ্দ। এছাড়াও চিকিৎসা বীমার খাতে থাকছে 2.5 লাখ টাকার সুবিধা।