Read In
Whatsapp

Jio Sasta Plan: 75 টাকায় আনলিমিটেড কল সহ অফুরন্ত ডেটা, মারকাটারি প্ল্যান নিয়ে এল জিও

Jio Sasta Plan: জিও গ্রাহকদের জন্য ফের দারুণ সুযোগ। একগুচ্ছ সস্তার রিচার্জ প্ল্যান (Jio Recharge Plan) নিয়ে হাজির মুকেশ আম্বানির টেলিকম সংস্থা রিলায়েন্স জিও (Reliance Jio)। কম দামে যারা প্রচুর…

Published By: Palash | Published On:

Jio Sasta Plan: জিও গ্রাহকদের জন্য ফের দারুণ সুযোগ। একগুচ্ছ সস্তার রিচার্জ প্ল্যান (Jio Recharge Plan) নিয়ে হাজির মুকেশ আম্বানির টেলিকম সংস্থা রিলায়েন্স জিও (Reliance Jio)। কম দামে যারা প্রচুর ডেটা পেতে চান তাদের জন্য রয়েছে সবচেয়ে ভালো সুযোগ। অর্থাৎ খরচ পড়বে একই কিন্তু মিলবে বাড়তি ডেটা পরিষেবা। Jio-র কোন কোন রিচার্জ প্ল্যানে মিলছে এমন সুবিধা? দেখে নেওয়া যাক এক নজরে।

Jio Cheapest Recharge Plan

বিগত প্রায় বেশ কয়েক বছর ধরেই টেলিকম ইন্ডাস্ট্রিতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে রিলায়েন্স জিও (Reliance Jio)। গ্রাহকের একগুচ্ছ সুবিধা দিতে একের পর এক কম খরচে রিচার্জ প্ল্যান (Jio Recharge Plan) নিয়ে হাজির হচ্ছে এই সংস্থা। এবারেও হলো না তার অন্যথা। সম্প্রতি এই সংস্থা এমন বেশ কিছু রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে যেগুলিতে বাড়তি ডেটা পরিষেবা পেয়ে যাবেন গ্রাহকরা। তবে জানিয়ে রাখি এই রিচার্জ প্ল্যানের সুবিধা যদি পেতে হয় তাহলে কিন্তু থাকতেই হবে Jio Phone।

Jio Sasta Plan 2024

Rs 75 Plan: মাত্র ৭৫ টাকা খরচ করেই করা যাবে রিচার্জ। ভ্যালিডিটি ২৩ দিন। মিলবে প্রত্যেকদিন ১০০ এমবি ডেটা। সঙ্গে আনলিমিটেড কলিং-এর সুবিধা। এছাড়াও ৫০ টি SMS পাঠানোর সুযোগ পাবেন ব্যবহারকারীরা। এই রিচার্জ প্ল্যান ব্যবহার করতে পারবেন কেবলমাত্র Jio Phone ব্যবহারকারীরা।

Rs 91 Plan: ৯১ টাকা খরচ করলে ২৮ দিনের জন্য ভ্যালিডিটি পেয়ে যাবেন ব্যবহারকারীরা। সঙ্গে থাকছে ১০০ এমবি ডেটা ব্যবহারের সুবিধা। তবে ডেটা যদি শেষ হয়ে যায় তাহলেও কিন্তু ইন্টারনেট ব্যবহার করতে পারবেন ব্যবহারকারীরা। তবে সেক্ষেত্রে কিছুটা গতি কমে যাবে। এই রিচার্জ প্ল্যানের সঙ্গেই মিলছে JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud এর মতো একগুচ্ছ প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন।

Rs 125 Plan: মাত্র ১২৫ টাকাতেই মিলছে ২৮ দিন পর্যন্ত ভ্যালিডিটি। মোট ৩০০ টি SMS ব্যবহার করার সুবিধা পাবেন গ্রাহকেরা। সঙ্গে থাকছে ১৪ জিবি পর্যন্ত ডেটা ব্যবহার করা সুযোগ। এছাড়াও মিলবে JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud এর মতো একগুচ্ছ প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন।

তালিকাটা কিন্তু এখানেই শেষ নয়। Jio Phone ব্যবহারকারীদের জন্য আরও একগুচ্ছ রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে মুকেশ আম্বানির টেলিকম সংস্থা। এই সমস্ত প্ল্যান গুলোর ভ্যালিডিটি ২৮ দিন। মিলছে আনলিমিটেড কলিং-এর সুবিধা। এরজন্য গ্রাহকদেরকে যথাক্রমে খরচ করতে হতে পারে ১২৫, ১৫২, ১৮৬ এবং ২২৩ টাকা। নিজেদের ইচ্ছেমতো যে কোনো একটি রিচার্জ প্ল্যান বেছে নেওয়া যেতেই পারে।