Read In
Whatsapp

Noise Smartwatch: লাগবে না আর Smartphone! এই এক Smartwatch এ রয়েছে সমস্ত ফিচার, পাবেন আকর্ষণীয় দামে

Noise Smartwatch: আজকাল আর কেউই ব্যবহার করেন না নরমাল ঘড়ি। Smartphone এর জামানায় বাজার কাঁপাতে হাজির হয়েছে Smartwatch। ইতিমধ্যেই একগুচ্ছ সংস্থা নিজেদের Smartwatch লঞ্চ করেছে ভারতে। আর এবার সেই তালিকায়…

Published By: Palash | Published On:

Noise Smartwatch: আজকাল আর কেউই ব্যবহার করেন না নরমাল ঘড়ি। Smartphone এর জামানায় বাজার কাঁপাতে হাজির হয়েছে Smartwatch। ইতিমধ্যেই একগুচ্ছ সংস্থা নিজেদের Smartwatch লঞ্চ করেছে ভারতে। আর এবার সেই তালিকায় নাম জুড়ে গেল Noise ColorFit Macro-র। এই ঘড়িটি বিশেষত মহিলাদের জন্য করা হয়েছে ডিজাইন। এটি সম্পূর্ণ নতুন নয়েজ কালার ফিট ম্যাক্রো বেস কয়েকটি আকর্ষণীয় বৈশিষ্ট্য সহ লঞ্চ হয়েছে ভারতের বাজারে।

Noise ColorFit Macro Smartwatch

এতে রয়েছে ২ ইঞ্চি বাঁকা ডিসপ্লে, ১০০ টিরও বেশি স্পোর্টস মোড, স্বাস্থ্য পর্যবেক্ষণ বৈশিষ্ট্য, ব্লুটুথ কলিং সুবিধা সহ আরও অনেক কিছু। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে Noise ColorFit Macro Smartwatch এর নানান খুঁটিনাটি। এক নজরে দেখে নেওয়া যাক ঠিক কোন কোন বৈশিষ্ট্য মিলছে এই Smartwatch এ।

Noise ColorFit Macro Smartwatch Details

Display: Noise ColorFit Macro Smartwatch এ মিলছে ২.০ ইঞ্চি এইচডি TFT LCD স্ক্রিন। সঙ্গে রয়েছে একটি কার্যকরী মুকুট সহ ২.৫D কার্ভড গ্লাস ডিসপ্লে।

Watch Faces: ২০০ টিরও বেশি ক্লাউড ভিত্তিক ঘড়ির মুখ থেকে বেছে নেওয়া যাবে Wallpaper।

Bluetooth Calling: সদ্য ভারতের মাটিতে লঞ্চ করা এই Smartwatch দিয়ে খুব সহজেই ডায়াল প্যাক এবং সাম্প্রতিক কল হিস্ট্রির মতো বৈশিষ্ট্য গুলি অ্যাক্সেস করা সম্ভব। রয়েছে ব্লুটুথ কলিং এর সুবিধা।

Voice Assistant: Noise ColorFit Macro Smartwatch টিতে রয়েছে অন্তর নির্মিত মাইক্রোফোন এবং স্পিকার উভয় দিয়ে সজ্জিত হওয়ার কারণে খুব সহজেই ভয়েস সহায়তা সমর্থন করে।

Health: এতে হৃদস্পন্দন, sPO2 মাত্রা, স্ট্রেস লেভেল, ঘুমের ধরন এমনকি পিরিয়েডস এবং শ্বাস-প্রশ্বাসের ব্যায়ামের মতো বৈশিষ্ট্য গুলিও রয়েছে।

Sports Mode: 115 টিরও বেশি Sports Mode রয়েছে এতে। ব্যবহারকারীরা খুব সহজেই নিজেদের ওয়ার্ক আউট রুটিন গুলি কার্যকর ভাবে ট্র্যাক করতে পারবে এই Smartwatch এর মধ্যে।

Battery: একবার চার্জ করলে চলবে 7 দিন পর্যন্ত। এমনটাই দাবি করা হচ্ছে সংস্থার তরফে।

Other Features: অন্যান্য বৈশিষ্ট্য গুলির মধ্যে এতে রয়েছে বিজ্ঞপ্তি প্রদর্শন, আবহাওয়ার আপডেট, ক্যামেরা এবং সংগীত নিয়ন্ত্রণ, এলার্ম, ক্যালকুলেটর এবং আরো অনেক কিছু

Price: সংস্থার তরফ থেকে এই Smartwatch এর দাম রাখা হয়েছে 1,499 টাকা। জনপ্রিয় ই-কমার্স সংস্থা Flipkart এবং Amazon এ মিলছে এই Smartwatch