Read In
Whatsapp

Recharge Plan: ৪৯ টাকায় আনলিমিটেড ইন্টারনেট! JIO, Vodafone-এর ঘুম উড়াতে দুর্দান্ত প্ল্যান আনল Airtel

Recharge Plan: 8 থেকে 80 আজকাল সকলের হাতেই রয়েছে Smartphone। তবে কেবলমাত্র Smartphone থাকলেই তো আর চলবে না সঙ্গে থাকতে হবে ইন্টারনেট পরিষেবা এবং কলিং সুবিধা। আর এই কাজ করতে…

Published By: Palash | Published On:

Recharge Plan: 8 থেকে 80 আজকাল সকলের হাতেই রয়েছে Smartphone। তবে কেবলমাত্র Smartphone থাকলেই তো আর চলবে না সঙ্গে থাকতে হবে ইন্টারনেট পরিষেবা এবং কলিং সুবিধা। আর এই কাজ করতে গিয়েই মাথার ঘাম পায়ে পড়ছে আমজনতার। কারণ অবশ্য একটাই। আর সেটা হল একগুচ্ছ টেলিকম সংস্থার জনপ্রিয় সব রিচার্জ প্ল্যান (Recharge Plan)। প্রত্যেক মাসে মোবাইল রিচার্জ করতে গিয়েই মোটা অঙ্কের টাকা খরচ হয়ে যাচ্ছে আমজনতা।

Airtel Recharge Plan

তবে এবার মিলল সুখবর। এখন থেকে আর একগুচ্ছ টাকা করতে হবে না খরচ। একেবারে কম খরচে দারুণ রিচার্জ প্ল্যান (Recharge Plan) নিয়ে হাজির হয়েছে ভারতের অন্যতম এবং জনপ্রিয় টেলিকম সংস্থা Airtel। মুকেশ আম্বানির (Mukesh Ambani) টেলিকম সংস্থা Jio-কে টেক্কা দিতে নয়া এই রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে Airtel। মিলবে এক গুচ্ছ সুবিধা। অথচ খরচ করতে হবে না 50 টাকাও। এক নজরে দেখে নেওয়া যাক এই রিচার্জ প্ল্যানের যাবতীয় খুঁটিনাটি।

Rs. 49 Airtel Recharge Plan

মাত্র 49 টাকা দিয়ে রিচার্জ করলেই মিলবে আনলিমিটেড ইন্টারনেট পরিষেবা ব্যবহারে সুবিধা। যেকোনো প্রান্তে বসে দ্রুত ইন্টারনেট পরিষেবা উপভোগ করতে পারবেন গ্রাহকরা। 20 GB পর্যন্ত মিলবে ডেটা পরিষেবা। তবে এরপরেও যদি গ্রাহকরা ইন্টারনেট চালিয়ে যেতে চান তবে গতি কিছুটা কমে যাবে। তবে এই রিচার্জ যদি করা হয় তাহলে কেবলমাত্র 1 দিনের জন্য ইন্টারনেট পরিষেবা পাবেন গ্রাহকরা।

Rs. 99 Airtel Recharge Plan

তবে কেবলমাত্র এই একটি নয়। 100 টাকার নিচে আরও একটি রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে Airtel। 99 টাকা খরচ করে রিচার্জ করলে দুদিনের জন্য ইন্টারনেট পরিষেবা পাবেন গ্রাহকরা। তাও আবার একেবারেই আনলিমিটেড। যারা দীর্ঘদিন ধরেই একেবারে কম খরচের মধ্যে ভালো রিচার্জ প্ল্যান খুঁজছেন তাদের জন্য সেরার সেরা হতে পারে এটিও।

আরও পড়ুন: প্রকাশ্যে এল Xiaomi 14 Ultra ফার্স্ট লুক, জানুন দাম ও ফিচার সম্পর্কে

জানিয়ে রাখি, Airtel হল একটি ভারতীয় বহুজাগতিক টেলিযোগাযোগ পরিষেবা সংস্থা। যা অবস্থিত নয়া দিল্লিতে। দক্ষিণ এশিয়া এবং আফ্রিকার পাশাপাশি মোট ১৮ টি দেশে কাজ করে এই টেলিকম সংস্থা। বর্তমানে সারা ভারত জুড়ে 4G, 5G এবং LTE অ্যাডভান্স পরিষেবা প্রদান করছে এই টেলিকম সংস্থা। বর্তমানে যে সমস্ত রিচার্জ প্ল্যান গুলি অফার করা হচ্ছে তার মধ্যে অন্যতম ফিক্সড, লাইন ব্রডব্যান্ড এবং ভয়েস পরিষেবা। যদিও কোন দেশে রয়েছেন গ্রাহকরা তার ওপরে নির্ভর করে এই পরিষেবা গুলি।