Read In
Whatsapp

Dating App: ভালো Credit Score থাকলেই Join করতে পারবেন এই Dating App-এ, পেয়ে যাবেন মনের মতো জীবনসঙ্গী

Dating App: দেখতে দেখতে চলে এলো ভালোবাসার মরশুম। শীতের রুক্ষ ডালে ফুল ফোটার পালা। রাত পোহালেই ভ্যালেন্টাইন্স ডে (Valentines Day)। এ বছর আবার একই সঙ্গে সরস্বতী পুজো (Saraswati Puja)। এই…

Published By: Palash | Published On:

Dating App: দেখতে দেখতে চলে এলো ভালোবাসার মরশুম। শীতের রুক্ষ ডালে ফুল ফোটার পালা। রাত পোহালেই ভ্যালেন্টাইন্স ডে (Valentines Day)। এ বছর আবার একই সঙ্গে সরস্বতী পুজো (Saraswati Puja)। এই দিনটিও কিন্তু বাঙালিদের কাছে ভীষণ প্রিয়। ইতিহাস যাই থাকুক না কেন, বছরের পর বছর ধরে আম আদমির কাছে এই দিনটি প্রেমের দিন। জোড়ায় জোড়ায় ঘোরার দিন। আর তাই সিঙ্গেলদের কথা চিন্তা করে এবার নয়া ডেটিং অ্যাপ (New Dating App) লঞ্চ করল নিয়ন মানি ক্লাব (Neon Money Club)।

New Dating App

এই বসন্তে সকলের হাতেই গোলাপ ফুল তুলে দিতে হাজির নয়া এই ডেটিং অ্যাপ (New Dating App)। এখানেই মিলবে মনের মত জীবনসঙ্গীর খোঁজ। তবে এই অ্যাপ ব্যবহার যদি করতে হয় তাহলে থাকতেই হবে 675 ক্রেডিট স্কোর (Credit Score)। নয়া এই ডেটিং অ্যাপের নাম দেওয়া হয়েছে Score। সম্পর্ককে মজবুত করে তুলতে এবং আর্থিক গুরুত্ব সম্পর্কে সচেতনতা বাড়াতে এই নয়া উদ্যোগ নিয়ন মানি ক্লাবের (Neon Money Club)।

Score New Dating App Details

নিয়ন মানি ক্লাবের সহ প্রতিষ্ঠাতা এবং সিইও লুকবেলি এই প্রসঙ্গে বলেছেন, ‘আমাদের কথোপকথন এমন পর্যায়ে নিয়ে যেতে হবে যেখানে আর্থিক সচেতনতা বৃদ্ধির ঐতিহ্যগত তথ্য গুলি বজায় থাকবে। তাই মানুষকে শিক্ষিত করার পাশাপাশি তাদেরকে মনোযোগী করে তুলতে হবে। এটাই সাহায্য করবে Score। কেবলমাত্র সময় কাটানো নয়, এই ডেটিং অ্যাপ ব্যবহার করে খুব সহজেই নিজেদের মধ্যে নানান রকম আলোচনা করতে পারবেন সকলে। মনের মতো মানুষের সঙ্গে ভাগাভাগি করে নিতে পারবেন আর্থিক পরিস্থিতি।

আরও পড়ুন: জলের দামে EarBuds দিচ্ছে Redmi! দাম শুনলে চমকে যাবেন

যদিও এই অ্যাপটি কেবলমাত্র সীমিত সময়ের জন্য উপলব্ধ। কেবলমাত্র ৯০ দিন এই অ্যাপ ব্যবহার করতে পারবেন বর্তমান প্রজন্ম। এই অ্যাপের অ্যাক্সেস পেতে হলে করতে হবে আবেদন। ক্রেডিট স্কোরের Credit Score ওপর ভিত্তি করেই এখানে বন্ধুত্ব পাতাতে পারবেন ব্যবহারকারীরা। উদাহরণস্বরূপ বলা যেতে পারে, যদি কারো ক্রেডিট স্কোর থাকে 700 তাহলে তাঁকে এমন কারো সঙ্গে মেলামেশা করতে হবে যার ক্রেডিট স্কোর 800। অন্যান্য ডেটিং অ্যাপ এর মতোই এখানে রয়েছে একগুচ্ছ সুবিধা। যদিও এই অ্যাপ নিয়ে নানান রকম বিতর্ক তৈরি হয়েছে ইতিমধ্যেই।