Read In
Whatsapp

Garuda Saga: BGMI-কেও টেক্কা দেবে Krafton এর বানানো নতুন গেম, শুরু হলো Pre-registration

Garuda Saga: গেমারদের জন্য ফের নয়া সংযোজন নিয়ে হাজির BGMI ডেভেলপার Krafton। ভারতীয় থিম যুক্ত এই মোবাইল গেমের নাম রাখা হয়েছে 'Garuda Saga'। খুব সহজেই প্লে স্টোর থেকে এই গেম…

Published By: Palash | Published On:

Garuda Saga: গেমারদের জন্য ফের নয়া সংযোজন নিয়ে হাজির BGMI ডেভেলপার Krafton। ভারতীয় থিম যুক্ত এই মোবাইল গেমের নাম রাখা হয়েছে ‘Garuda Saga’। খুব সহজেই প্লে স্টোর থেকে এই গেম ডাউনলোড করতে পারবেন Android এবং iPhone ব্যবহারকারীরা। এই গেমটি দক্ষিণ কোরিয়ার সিডিউলে অবস্থিত একটি মোবাইল গেম ডেভেলপমেন্ট স্টুডিও অ্যালকেমিস্ট গেমস এর সঙ্গে সহ বিকাশ করা হয়েছে। যারা অ্যাডভেঞ্চার গেম পছন্দ করেন তাদের জন্যও সেরা বাছাই হতে পারে এই গেমটি।

Garuda Saga Indian Themed Mobile Game

Krafton সংস্থার তরফ থেকে দাবী করা হচ্ছে, হার্ডকোর এবং নৈমিত্তিক গেমারদের জন্য এটি হতে পারে সেরা বাছাই। খুব সহজেই এই গেমের মাধ্যমে অ্যাডভেঞ্চার অনুভূতি পাবেন গেমাররা। সহজে উন্মোচন করতে পারবেন অতীতের রহস্য।

Garuda Saga Game Play

এটি হল মূলত দুর্বৃত্তের মতো অ্যাডভেঞ্চার গেম যেখানে খুব সহজেই একজন গেমার গরুড়ের ভূমিকা পালন করতে পারবেন। রাজা আল্লুকে মৃত্যুর হাত থেকে বাঁচাতে পারবেন গেমাররা। এই গেমে রয়েছে মোট 19 টি অধ্যায়। প্রত্যেকটি অধ্যায়ে রয়েছে 15 টি মাল্টি ওয়েব লেভেল। শত্রুদের পরাজিত করতে ব্যবহার করতে পারবেন ধনুক এবং তীর

Garuda Saga

Pre Registration Process and Exclusive Rewards

Garuda Saga গেমটি খুব সহজেই অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন গেমাররা। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে প্রি রেজিস্ট্রেশন। Krafton India- র তরফে জানানো হয়েছে যে যত তাড়াতাড়ি রেজিস্ট্রেশন করবে তাকে তত বেশি পুরস্কার দেওয়া হবে। এই গেমটি বিশেষভাবে ডিজাইন করা হয়েছে ভারতীয় গেমারদের জন্য।

How to Pre Register

  • নয়া এই গেমে রেজিস্ট্রেশন করতে হলে প্রথমেই চলে যেতে হবে প্লে স্টোরে।
  • আর যারা অ্যাপেল সংস্থার মোবাইল ব্যবহার করেন তাদেরকে চলে যেতে হবে অ্যাপেল স্টোরে।
  • এরপর সেখানে থাকা সার্জ অপশনে ‘Garuda Saga’ লিখে করতে হবে সার্চ।
  • ডাউনলোড করে নেওয়ার পর খুব সহজেই সাইন আপ করে প্রাক নিবন্ধন বিকল্পটি বেছে নিতে হবে।

Storyline and Gaming Mechanics

এই গেমটি তৈরি করা হয়েছে মূল চরিত্র গরুড়কে কেন্দ্র করে। যিনি তার পরামর্শদাতা রাজা আল্লুকে নরকের হাত থেকে বাঁচানোর চেষ্টা করবেন। এই গেমটিতে রয়েছে মোট 19 টি অধ্যায়। প্রত্যেকটি অধ্যায় রয়েছে 15 টি করে লেবেল।

বিশেষজ্ঞদের মতে, এই গেম BGMI-কেও টেক্কা দেবে।